Gemopai: ফুল চার্জে 150 কিমি নিশ্চিন্তে, নামী কোম্পানির ই-স্কুটারে মিলছে 15,000 টাকা ছাড়

ইলেকট্রিক স্কুটার কেনার পরিকল্পনা করলে আপনার জন্য রয়েছে সুখবর। ভারতের অন্যতম নামী বৈদ্যুতিক টু হুইলার ব্র্যান্ড জেমোপাই (Gemopai) তাদের বিভিন্ন মডেলে ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক…

ইলেকট্রিক স্কুটার কেনার পরিকল্পনা করলে আপনার জন্য রয়েছে সুখবর। ভারতের অন্যতম নামী বৈদ্যুতিক টু হুইলার ব্র্যান্ড জেমোপাই (Gemopai) তাদের বিভিন্ন মডেলে ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছে। বর্তমানে সংস্থা তিনটি ইলেকট্রিক স্কুটার বিক্রি করে – Gemopai Ryder, Gemopai Ryder Supermax ও Gemopai Astrid। ক্যাশব্যাক ধরে স্কুটার তিনটি এখন যথাক্রমে ৫৮,৩৫০ টাকা, ৬৬,৯৯৯ টাকা ও ৯৬,১৯৫ টাকায় কেনা যাবে। আগামী ৩১ মে পর্যন্ত অফার বৈধ থাকছে বলে কোম্পানি জানিয়েছে।

Gemopai দিচ্ছে ১৫,০০০ টাকার ক্যাশব্যাক অফার

অফারের প্রসঙ্গে জেমোপাইয়ের প্রতিষ্ঠাতা এবং ম্যানেজিং ডিরেক্টর অমিত রাজ সিং বলেন, “বিগ সামার ক্যাশব্যাক অফার ঘোষণা করতে পেরে আমরা রোমাঞ্চিত। ক্রেতাদের হাতে সস্তায় ইলেকট্রিক টু হুইলারের চাবি তুলে দেওয়ার প্রতিশ্রুতির সাক্ষ্য বহন করে এই ডিসকাউন্ট। পরিবেশবান্ধব যানবাহনের প্রতি জেমোপাই প্রতিশ্রুতিবদ্ধ। ইলেকট্রিক ভেহিকেলের প্রতি আরও বেশি সংখ্যক ক্রেতাকে আকৃষ্ট করার লক্ষ্যে এই আকর্ষণীয় অফার আনা হয়েছে।”

Gemopai Ryder ফুল চার্জে ৯০-১৫০ কিলোমিটার রেঞ্জ প্রদান করে। এতে উপস্থিত বিএলডিসি মোটর প্রতি ঘন্টায় ২৫ কিলোমিটার সর্বোচ্চ গতিবেগ তোলে। এটি থেকে উৎপন্ন হয় ২৫০ ওয়াট পাওয়ার। ব্রেকিংয়ের জন্য সামনে ডিস্ক এবং পেছনে ড্রাম ব্রেক উপস্থিত। সাসপেনশনের দায়িত্ব পালন করতে রয়েছে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং টুইন হাইড্রোলিক রিয়ার ইউনিট।

তিন ধরনের ব্যাটারি প্যাক অফার করে কোম্পানি – ২৬ অ্যাম্পিয়ার আওয়ার, ৩০ অ্যাম্পিয়ার আওয়ার, ৪০ অ্যাম্পিয়ার আওয়ার। এগুলি তিন থেকে চার ঘন্টায় সম্পূর্ণ চার্জ হয়ে যায়। অন্যদিকে Gemopai Ryder Supermax হচ্ছে উচ্চগতির ইলেকট্রিক স্কুটার। প্রতি ঘন্টায় সর্বোচ্চ গতিবেগ ৬০ কিলোমিটার। একবার সম্পূর্ণ চার্জে এটি ১০০ কিলোমিটার পথ ছোটে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন