Hero 2.5R Xtunt Images Leaked

বাজার মাতাতে আসছে হিরোর নতুন বাইক, লঞ্চের আগেই ফাঁস ছবি

Hero 2.5R Xtunt Motorcycle Images Leaked - ২৫০ সিসির, লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করবে বলে দাবি করা হয়েছে। নিঃসন্দেহে নতুন ইঞ্জিনটি বর্তমান কারিজমার ২৫.১৫ হর্সপাওয়ার ও ২০.৪ এনএম আউটপুটের থেকে বেশি ক্ষমতা উৎপন্ন করবে।

Shankha Shuvro 26 Oct 2024 4:30 PM IST

পুরনো ইমেজ মুছে ফেলে Hero MotoCorp বর্তমানে একঝাঁক প্রিমিয়াম মোটরসাইকেল বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। সংস্থাটি Karizma XMR 250 নামে একটি নতুন স্পোর্টস বাইকের উপর কাজ শুরু করেছে। এটির ডিজাইন সম্প্রতি ফাঁস হয়েছে। আগামী মাসে ইতালিতে অনুষ্ঠিত হতে চলা মিলান মোটরসাইকেল শো (EICMA)-তে হিরো তাদের কিছু নতুন মডেল প্রদর্শন করতে পারে। যার মধ্যে একটি হতে পারে Hero 2.5R Xtunt কনসেপ্টের চূড়ান্ত সংস্করণ। শুনলে অবাক হবেন, এটি কারিজমার নেকেড ভার্সন হতে চলেছে।

Hero 2.5R Xtunt প্রোডাকশন বাইকের ছবি ফাঁস

জল্পনা বাড়িয়ে এখন বাইকটির প্রোডাকশন ভার্সনের ডিজাইন ফাঁস হয়েছে। গত বছর মিলানে একই ইভেন্টে এক্সটান্ট ২.৫আর কনসেপ্ট আত্মপ্রকাশ করেছিল। পেটেন্ট ছবি থেকে স্পষ্ট, এটি কারিজমা এক্সএমআর ২৫০ এর নেকেড সংস্করণ। ইঞ্জিন এবং রেডিয়েটের থেকে ফেয়ারিং বাদ দেওয়া হয়েছে। রেডিয়েটরটি অ্যাঙ্গুলার কাউল দ্বারা আবদ্ধ।





পারফরম্যান্সের জন্য হিরো মোটরসাইকেলটিতে ২৫০ সিসির, লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করবে বলে দাবি করা হয়েছে। তবে এটির পাওয়ার বা টর্কের পরিমাণ অজানা। নিঃসন্দেহে নতুন ইঞ্জিনটি বর্তমান কারিজমার ২৫.১৫ হর্সপাওয়ার ও ২০.৪ এনএম আউটপুটের থেকে বেশি ক্ষমতা উৎপন্ন করবে।

এছাড়া, ১৭ ইঞ্চি অ্যালয় হুইল, আপসাইড-ডাউন ফর্ক, ও টিউবুলার চ্যাসিস কারিজমা ২৫০ থেকে নেওয়া হচ্ছে। নভেম্বরে মিলান মোটরসাইকেল শো-তে প্রথম আত্মপ্রকাশের পর হিরো ২.৫আর এক্সটান্ট ২০২৫ সালের প্রথমার্ধে ভারতে লঞ্চ হবে বলে আশা করা যায়। দাম ২ লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে থাকতে পারে।

Show Full Article
Next Story