খেল দেখাবে Hero, বাজার মাতাতে 250 সিসি ইঞ্জিনের নতুন স্পোর্টস বাইক আনছে কোম্পানি

Hero MotoCorp গত বছর আগস্টে Karizma XMR 210 ধুমধাম করে লঞ্চ করেছিল। দাম অনুযায়ী যথেষ্ট ভাল বাইক হলেও এখনও বাজারে তেমন...
Shankha Shuvro Sarkar 19 Oct 2024 4:34 PM IST

Hero MotoCorp গত বছর আগস্টে Karizma XMR 210 ধুমধাম করে লঞ্চ করেছিল। দাম অনুযায়ী যথেষ্ট ভাল বাইক হলেও এখনও বাজারে তেমন সাড়া ফেলতে পারেনি এটি। তাই এবার কারিজমার বড় সংস্করণের আগমন ঘটতে পারে বলে মনে করা হচ্ছে। জল্পনা বাড়িয়ে Karizma XMR 250 এর ডিজাইন পেটেন্ট ফাইল করেছে হিরো।

পেটেস্ট ইমেজ ইঙ্গিত করছে যে, Hero 2.5R Xtunt Concept বাইকের উপর ভিত্তি করে Karizma XMR 250 বাজারে আসবে। ফুয়েল ট্যাঙ্ক, টেল সেকশন ও সামনের ফেন্ডারের ডিজাইন Stunt কনসেপ্ট মডেলের অনুরূপ। সামগ্রিক স্টাইলিং ও বডিওয়ার্ক বর্তমান কারিজমা থেকে আলাদা।

ছবি দেখে অনুমান করা হচ্ছে, Hero Karizma XMR 250 ইন্টিগ্রেটেড উইংলেট ও আপসাইড ডাউন ফোর্কের সঙ্গে আসবে। এছাড়া, হেডল্যাম্প অ্যাসেম্বলি এবং অন্যান্য হার্ডওয়্যার পার্টস বাজার চলতি মডেলের মতোই।

হিরো কারিজমার ২৫০ সিসি সংস্করণে এক্সনান্ট কনসেপ্ট মডেলের ২৫০ সিসির লিকুইড কুল্ড ইঞ্জিন ব্যবহার হবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার এবং টক কত হতে পারে অজানা, তবে আউটপুট নিশ্চিতভাবে কারিজমা এক্সএমআর ২১০ এর তুলনায় অনেকটা বেশি হবে। সঙ্গে মিলবে সিক্স স্পিড গিয়ারবক্স। নভেম্বর থেকে শুরু হওয়া ইতালির বিখ্যাত মিলান মোটরসাইকেল শো-তে বাইকটি আত্মপ্রকাশের সম্ভাবনা রয়েছে।

Show Full Article
Next Story