Hero Premia: পুজোয় কলকাতায় চালু হল হিরোর নতুন শোরুম, পাবেন প্রিমিয়াম বাইক, ইলেকট্রিক স্কুটার

বর্তমানে বিক্রির নিরিখে, ভারতের বৃহত্তম টু-হুইলার নির্মাতা Hero MotoCorp কলকাতায় তাদের দ্বিতীয় 'Premia' শোরুম উদ্বোধন...
Shankha Shuvro Sarkar 7 Oct 2024 1:30 PM IST (Updated: 7 Oct 2024 1:32 PM IST)

বর্তমানে বিক্রির নিরিখে, ভারতের বৃহত্তম টু-হুইলার নির্মাতা Hero MotoCorp কলকাতায় তাদের দ্বিতীয় 'Premia' শোরুম উদ্বোধন করল। ব্র্যান্ডের প্রিমিয়াম মডেল বিক্রির জন্য পরিচিত পশ্চিমবঙ্গে এই প্রিমিয়া শোরুমের সংখ্যা এখন দাঁড়িয়েছে চারে। কলকাতায় নতুন আউটলেট চালুর মাধ্যমে হিরোর লক্ষ্য, ক্রেতাদের আকর্ষিত করা।

হিরো প্রিমিয়া ডিলারশিপ ভিআইপি রোডের ধারে (রঘুনাথপুর) খোলা হয়েছে। এটি গ্রাহকদের হিরোর প্রিমিয়াম বাইক ও স্কুটার পোর্টফোলিওতে অ্যাক্সেস প্রদান করবে। নতুন স্টোরটিতে Hero, Vida এবং Harley Davidson-এর মডেল পাওয়া যাবে। যেমন Vida V1 ই-স্কুটার, X440, Mavrick 440, Karizma XMR, Xpulse 200 4V, Xtreme 160R 4V, প্রভৃতি।





জানিয়ে রাখি, ভিডা হল হিরোর ইলেকট্রিক স্কুটার তৈরির শাখা। এদের পোর্টফোলিওতে বর্তমানে দু'টি মডেল রয়েছে - Vida V1 Pro ও Vida V1 Plus। দাম যথাক্রমে ১.৩০ লক্ষ টাকা এবং ১.০২ লক্ষ টাকা (এক্স-শোরুম)। প্লাস মডেলটিতে ৩.৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক আছে। এটি ফুল চার্জে ১৪৩ কিলোমিটার রেঞ্জ অফার করে।

প্রিমিয়া শোরুমে থাকা সবচেয়ে দামি মডেল হল X440। এই ক্রুজার মোটরসাইকটি আইকনিক আমেরিকান ব্র্যান্ড Harley Davidson-এর সঙ্গে জোট বেঁধে তৈরি করেছে হিরো। কিনতে খরচ হবে ২.৩৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। আবার X440-এর প্ল্যাটফর্মে নির্মিত Mavrick 440 বাইকটিও মিলবে সেখানে, যার দাম ১.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Updated On: 7 Oct 2024 1:32 PM IST
Show Full Article
Next Story
Share it