Electric Scooter: ৮০ হাজার টাকার ইলেকট্রিক স্কুটারের সাথে পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা ছাড়

পেট্রোলের খরচে হাঁসফাঁস? সস্তায় নতুন ইলেকট্রিক স্কুটার কিনবেন বলে ভাবছেন? তাহলে iVOOMi JeetX ZE আপনার জন্য একটি ভাল...
Julai Mondal 14 Oct 2024 12:25 AM IST

পেট্রোলের খরচে হাঁসফাঁস? সস্তায় নতুন ইলেকট্রিক স্কুটার কিনবেন বলে ভাবছেন? তাহলে iVOOMi JeetX ZE আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে। কারণ ভারতে এই ইলেকট্রিক স্কুটারের দাম ১ লক্ষ টাকার কম। আবার ফেস্টিভ সেলে এর সাথে ১০ হাজার টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তবে কম দামে পাওয়া যাচ্ছে বলে ভাববেন না স্কুটারটি খারাপ। কারণ এটি প্রতি ঘন্টায় সর্বোচ্চ ৬০ কিমি স্পিডে চলতে পারে। আর ফুল চার্জে এই স্কুটারটির রেঞ্জ ১৭০ কিমি বলে সংস্থার তরফে দাবি করা হয়েছে।

iVOOMi JeetX ZE ইলেকট্রিক স্কুটারের এক্স শোরুম দাম ৭৯,৯৯৯ টাকা। এর উপর আরও ১০,০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। এটি আটটি কালার ভ্যারিয়েন্টে উপস্থিত। এই আটটি কালারের মধ্যে আছে নারডো গ্রে, ইম্পেরিয়াল রেড, আরবান গ্রিন, পার্ল রোজ, প্রিমিয়াম গোল্ড, সেরুলিন ব্লু, মর্নিং সিলভার এবং শ্যাডো ব্রাউন কালার।

ফিচারের কথা বললে, iVOOMi JeetX ZE ইলেকট্রিক স্কুটারটি ১,৩৫০ মিমি হুইলবেসের সাথে এসেছে, যার দৈর্ঘ্য ৭৬০ মিমি এবং সিটের উচ্চতা ৭৭০ মিমি, ফলে সবাই সহজেই এই স্কুটারটি চালাতে পারে।

আর এই স্কুটারে ফুট স্পেস এবং বুট স্পেস বেশি। iVOOMi-র বৈদ্যুতিক স্কুটারে থাকা অ্যাপ্লিকেশনে ব্লুটুথ কানেক্টিভিটি সাপোর্ট করে। এর মাধ্যমে ডিসট্যান্স টু এমটি, টার্ন-বাই-টার্ন নেভিগেশন সিস্টেম, কল ও এসএমএস অ্যালার্টও স্ক্রিনে দেখা যাবে। iVOOMi JeetX ZE ইলেকট্রিক স্কুটারের মোটর সর্বোচ্চ ৯.৩৮ বিএইচপি পাওয়ার জেনারেট করে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms