ভারতে আসছে কাওয়াসাকির সবচেয়ে সস্তা ডুয়াল স্পোর্টস বাইক, পাহাড়-জঙ্গলে ছুটবে অনায়াসে

Kawasaki আগামী ১৭ অক্টোবর ভারতে একটি নতুন মডেল লঞ্চ করবে, যা KLX 230 S হবে বলে শোনা যাচ্ছে। এটি একটি ডার্ট বাইক যা অন ও...
Shankha Shuvro Sarkar 8 Oct 2024 2:00 PM IST

Kawasaki আগামী ১৭ অক্টোবর ভারতে একটি নতুন মডেল লঞ্চ করবে, যা KLX 230 S হবে বলে শোনা যাচ্ছে। এটি একটি ডার্ট বাইক যা অন ও অফ-রোড অ্যাডভেঞ্চারের জন্য উপযুক্ত। আনুষ্ঠানিক লঞ্চের আগে, কাওয়াসাকির কিছু ডিলার আনঅফিশিয়ালি ডিলার মোটরসাইকেলটির বুকিং চালু করেছে।

ডিলারভেদে ১০,০০০-২৫,০০০ টাকা খরচ হচ্ছে। যেহেতু বাইকটির দাম ঘোষণা হয়নি, তাই এই অর্থ ফেরতযোগ্য। Kawasaki KLX 230 S-কে ডুয়াল পারপাস মোটরসাইকেল বলা চলে। বাইকটির নতুন ভার্সন এই বছর আর্ন্তজাতিক বাজারে এসেছে। তাই ভারতে লেটেস্ট মডেল লঞ্চ হবে বলেই আশা করা যায়।





KLX 230 S ভারতে কাওয়াসাকির সবচেয়ে সস্তা ডার্ট বাইক হতে চলেছে। দাম ৩ লক্ষ থেকে ৩.৫০ লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে রাখা হতে পারে। বাইকটির ডিজাইন খুব সাধারণ। হাই-সেট ফ্রন্ট ফেন্ডার ও এগজস্ট, মিনিমাল বডিওয়ার্ক, ও ফ্ল্যাট মোটোক্রস স্টাইলের সিট রয়েছে এতে।

কাওয়াসাকি বাইকটিতে ২৩৩.২ সিসি সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন ব্যবহার করেছে, যা ৮,০০০ আরপিএম গতিতে ১৯.৭৩ বিএইচপি ও ৬,০০০ আরপিএমে ২০.৩ এনএম টর্ক উৎপন্ন করবে। সঙ্গে সিক্স স্পিড গিয়ারবক্স উপলব্ধ। বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে সুইচযোগ্য ABS এবং এবং ব্লুটুথ কানেক্টিভিটি সাপোর্ট সহ একটি ছোট LCD ডিসপ্লে।

Show Full Article
Next Story