কম দামে স্পোর্টস বাইক কেনার সুবর্ণ সুযোগ, Kawasaki Ninja 300 মিলছে 10,000 টাকা সস্তায়

Kawasaki Ninja নামটা বাইক-প্রেমীদের মনে ঝড় তোলার জন্য যথেষ্ঠ। আর আপনিও যদি এখন এই মডেলটি কেনার পরিকল্পনা করেন, তাহলে...
Shankha Shuvro Sarkar 5 Oct 2024 1:56 PM IST

Kawasaki Ninja নামটা বাইক-প্রেমীদের মনে ঝড় তোলার জন্য যথেষ্ঠ। আর আপনিও যদি এখন এই মডেলটি কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। উৎসবের মরসুমে বিক্রি বাড়িয়ে নেওয়ার লক্ষ্যে কাওয়াসাকি ভারতে তাদের সবথেকে সস্তা এই স্পোর্টস বাইকের উপর ছাড় ঘোষণা করেছে। এই অফার ৩১ অক্টোবর স্টক থাকা পর্যন্ত চলবে।

উল্লেখ্য, গত মাসেও মোটরসাইকেলটির উপর ছাড় অফার করা হচ্ছিল। ফলে নতুন মাসে আগের অফারের ভ্যালিডিটি বাড়ানো হয়েছে। ভারতে কাওয়াসাকি কোম্পানির সবচেয়ে সস্তা ফুল-ফেয়ার্ড স্পোর্টস বাইক হিসাবে পরিচিত Ninja 300 বর্তমানে ১০,০০০ টাকা ডিসকাউন্টে কেনার সুযোগ পাওয়া যাচ্ছে।

Kawasaki Ninja 300 কত টাকায় কেনা যাবে

বেশি খরচ না করে হাই-স্পিড স্পোর্টস বাইকের মজা যারা নিতে চান, তাদের জন্য Ninja 300 সেরা বিকল্প বলা চলে। ডিসকাউন্ট ধরে এটি ৩.৩৩ লক্ষ টাকায় (এক্স-শোরুম) কেনা যাবে। হাই পারফরম্যান্সের জন্য বাইকটিতে ২৯৬ সিসি প্যারালাল টুইন, লিকুইড কুল্ড ইঞ্জিন ব্যবহার করেছে কাওয়াসাকি। যা ৩৮,৮৮ বিএইচপি ক্ষমতা এবং ২৬.১ এনএম টর্ক উৎপন্ন করে।

পাওয়ারট্রেনের সঙ্গে স্লিপার ক্লাচ এবং সিক্স স্পিড গিয়ারবক্স উপলব্ধ। সবচেয়ে সস্তা এই নিনজা বাইকে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক ও লিঙ্ক টাইপ মনোশক রিয়ার সাসপেনশন বর্তমান। ডুয়েল চ্যানেল এবিএস সহ দুই চাকাতেই ডিস্ক ব্রেক মিলবে। Kawasaki Ninja 300 লাইম গ্রীন, ক্যান্ডি লাইম এবং মেটালিক মুন কালার অপশনে কেনা যাবে।

Show Full Article
Next Story
Share it