Kawasaki W230: নস্টালজিয়া ফিরিয়ে বুলেটের মতো বাইক আনল কাওয়াসাকি

হাই-পারফরম্যান্স স্পোর্টস বাইকের পাশাপাশি মর্ডান ক্লাসিক মোটরসাইকেল তৈরির জন্য পরিচিত কাওয়াসাকি (Kawasaki)। সংস্থার তরফে...
Suman Patra 4 Oct 2024 7:40 PM IST (Updated: 5 Oct 2024 7:56 AM IST)

হাই-পারফরম্যান্স স্পোর্টস বাইকের পাশাপাশি মর্ডান ক্লাসিক মোটরসাইকেল তৈরির জন্য পরিচিত কাওয়াসাকি (Kawasaki)। সংস্থার তরফে এবার তেমনই একটি নতুন মডেল গ্লোবাল মার্কেটে আনা হয়েছে, যার নাম W175। এটি ১৯৬০-এর দশকের Kawasaki W1 বাইকটি থেকে অনুপ্রেরণা নিয়েছে।

Kawasaki W175-এর ডিজাইন সম্পূর্ণরূপে রেট্রো এবং দেখতে খুব সাধারণ। ঠিক পুরনো দিনের মোটরসাইকেলের মতো। এতে গোল হেডলাইট থেকে শুরু করে টিয়ারড্রপ-আকৃতির ফুয়েল ট্যাঙ্ক ও কার্ভড ফেন্ডার নস্টালজিক করে দেয়। তবে হেডল্যাম্পে এলইডি লাইটিং রয়েছে। মেটালিক ওশেন ব্লু কালারে মিলবে বাইকটি।

কাওয়াসাকি ডব্লিউ২৩০ এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ২৩৩ সিসি ইঞ্জিনের সঙ্গে এসেছে, যা ৫,৮০০ আরপিএম গতিতে ১৮.৯৮ এনএম টর্ক উৎপন্ন করে। সঙ্গে রয়েছে সিক্স স্পিড গিয়ারবক্স। বাইকটি সেমি ডাবল ক্র্যাডেল স্টিল ফ্রেমের উপর নির্মিত। সামনে ৩৭ মিমি টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে টুইন শক অ্যাবজর্বার রয়েছে।

মোটরসাইকেলটির সামনে ১৮ ইঞ্চি ও পিছনে ১৭ ইঞ্চি চাকা দেখা যায়। এখানে স্পোক হুইল দেওয়া হয়েছে। ফ্রন্ট ও রিয়ারে যথাক্রমে ২৬৫ মিমি এবং ২২০ মিমি ডিস্ক ব্রেক বর্তমান। বাইকের বিভিন্ন তথ্য দেখার জন্য রয়েছে টুইন পড অ্যানালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। ভারতে বাইকটি কবে আসবে তা এখনও জানা যায়নি। Kawasaki W230: নস্টালজিয়া ফিরিয়ে বুলেটের মতো বাইক আনল কাওয়াসাকি

Updated On: 5 Oct 2024 7:56 AM IST
Show Full Article
Next Story
Share it