Mahindra Thar: এমন সুযোগ আর আসবে না, এই পুজোয় থারে 1.60 লক্ষ টাকা ছাড় দিচ্ছে মাহিন্দ্রা

Mahindra Thar ফাইভ ডোর ভার্সন (Roxx)-এর আগমন ঘটতেই হু হু করে কমছে পুরনো থ্রি ডোর সংস্করণের চাহিদা। তাই বিক্রি বাড়াতে...
Suman Patra 8 Oct 2024 11:35 PM IST

Mahindra Thar ফাইভ ডোর ভার্সন (Roxx)-এর আগমন ঘটতেই হু হু করে কমছে পুরনো থ্রি ডোর সংস্করণের চাহিদা। তাই বিক্রি বাড়াতে বিপুল ছাড়ের ঘোষণা করল সংস্থা। তিন দরজার থর ফেস্টিভ সিজন উপলক্ষে ১.৬০ লক্ষ টাকার বিশাল ছাড়ে পাওয়া যাচ্ছে বলে জানা গিয়েছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমগুলির প্রতিবেদন অনুযায়ী, এটি লিমিটেড টাইম পিরিয়ড অফার। অর্থাৎ শুধু এই মাস জুড়ে ডিসকাউন্ট বৈধ থাকবে বলে মনে করা হচ্ছে। এছাড়াও, রিপোর্টে দাবি করা হয়েছে, ক্রেতারা ২৫,০০০ টাকা মূল্যের মাহিন্দ্রা অ্যাক্সেসরিজ কিট ফ্রি-তে জিতে নেওয়ার সুযোগ পাবেন।

Mahindra Thar Discount

মাহিন্দ্রা থার আর্থ এডিশনে ১.৬০ লক্ষ টাকার সর্বোচ্চ ডিসকাউন্ট মিলছে। AX ও LX ট্রিমে দেওয়া হচ্ছে ১.৩ লক্ষ টাকা অব্দি ছাড়। অফারটি ম্যানুয়াল এবং অটোমেটিক গিয়ারবক্স উভয় ভ্যারিয়েন্টের উপর প্রযোজ্য। অন্যদিকে, হার্ডটপ সহ X ডিজেল ম্যানুয়াল ভার্সনের উপর ছাড় সবচেয়ে কম।

হার্ডটপ সহ LX পেট্রল অটোমেটিক 2WD এবং LX ডিজেল ম্যানুয়াল 2WD মডেলে ১.২৫ লক্ষ টাকা ডিসকাউন্ট অফার করা হচ্ছে। চাহিদা কমে যাওয়ার কারণে বেশিরভাগ শোরুমে তিন দরজার থার-এর ওয়েটিং পিরিয়ড নেই বললেই চলে। শুধু 2WD পেট্রল ও 2WD ডিজেলের জন্য কিছু আউটলেটে এক মাস অপেক্ষা করতে হচ্ছে।

Show Full Article
Next Story