অক্টোবরের পর আর পাবেন না, পুজোয় স্পেশাল এডিশন গাড়ি লঞ্চ করল মারুতি সুজুকি

Maruti Suzuki ফেস্টিভ সিজন উপলক্ষে একটি লিমিটেড এডিশন মডেল লঞ্চ করেছে, যা শুধুমাত্র অক্টোবর মাসে বাজারে পাওয়া যাবে। এই...
Shankha Shuvro Sarkar 10 Oct 2024 1:56 PM IST

Maruti Suzuki ফেস্টিভ সিজন উপলক্ষে একটি লিমিটেড এডিশন মডেল লঞ্চ করেছে, যা শুধুমাত্র অক্টোবর মাসে বাজারে পাওয়া যাবে। এই নতুন মডেলটির নাম Grand Vitara Dominion এডিশন। গাড়িটি আলফা, জেটা এবং ডেল্টা ট্রিমে উপলব্ধ। পেট্রোল এবং সিএনজি উভয় সংস্করণে পাওয়া যাবে।

নতুন ডমিনিয়ন এডিশনে ডিলারশিপ থেকে গ্রান্ড ভিতারায় কমপ্লিমেন্টারি অ্যাক্সেসরিজ অফার করা হচ্ছে। আলফা, জেটা ও ডেল্টা ট্রিমের ক্ষেত্রে যার জন্য যথাক্রমে ৫২,৯৯৯ টাকা, ৪৯,৯৯৯ টাকা এবং ৪৮,৫৯৯ টাকা অতিরিক্ত খরচ করতে হবে। তবে এই দাম এক শোরুম থেকে অন্য শোরুমে আলাদা হতে পারে।

Maruti Suzuki Grand Vitara Dominion এডিশনের ইন্টেরিয়র ও এক্সটিরিয়র উভয়ের সৌন্দর্য বাড়ানোর জন্য বাছাই করা অ্যাক্সেসরিজ যোগ হয়েছে। বাইরের দিকে প্রিমিয়াম কার কেয়ার কিট সহ সাইড স্টেপ, রিয়ার স্কিড প্লেট, বডি-সাইড মোল্ডিং এবং ডোর ভাইজারের মতো আপগ্রেড রয়েছে।

অন্যদিকে, প্রিমিয়াম ডুয়াল-টোন সিট কভার, অল-ওয়েদার 3D ম্যাট, ইর্ন্টানাল স্টাইলিং কিট সহ নানা এলিমেন্ট মিলবে গাড়ির অন্দরমহলে, যা যাত্রীদের আরাম বাড়িয়ে তুলবে ও প্রিমিয়াম অনুভুতি দেবে। উল্লেখ্য, ডমিনিয়ন এডিশন গ্র্যান্ড ভিতারার স্মার্ট পেট্রল হাইব্রিড (মাইল্ড) ও সিনজি পাওয়ারট্রেনে উপলব্ধ। ইঞ্জিনের পারফরম্যান্স নয়া এডিশনেও অপরিবর্তিত থাকছে।

Show Full Article
Next Story