Maruti Baleno: বিপুল জনপ্রিয় ব্যালেনোর নতুন এডিশন আনল মারুতি, ফ্রি-তে পাবেন প্রচুর অ্যাক্সেসরিজ

ভারতের অন্যতম জনপ্রিয় প্রিমিয়াম হ্যাচব্যাক হল Maruti Suzuki Baleno। প্রতি মাসেই বিপুল সংখ্যায় বিক্রি হয় এই গাড়ি। ফেস্টিভ...
Shankha Shuvro Sarkar 16 Oct 2024 4:16 PM IST

ভারতের অন্যতম জনপ্রিয় প্রিমিয়াম হ্যাচব্যাক হল Maruti Suzuki Baleno। প্রতি মাসেই বিপুল সংখ্যায় বিক্রি হয় এই গাড়ি। ফেস্টিভ সিজন উপলক্ষে এই চার চাকার একটি বিশেষ সংস্করণ লঞ্চ করেছে ইন্দো জাপানি সংস্থাটি, যার নাম Baleno Regal Edition। এই স্পেশাল ভার্সনে কমপ্লিমেন্টারি অ্যাক্সেসরিজ পাওয়া যাবে।

Maruti Suzuki Baleno Regal Edition এর ফ্রি অ্যাক্সেসরিজের মধ্যে রয়েছে ফ্রন্ট ও রিয়ার আন্ডারবডি স্পয়লার, ডুয়াল টোন সিট কভার, থ্রিডি ম্যাট, সাইড মোল্ডিং, মাড ফ্ল্যাপ, থ্রিডি বুট ম্যাট, ক্রোম গার্নিশ গ্রিল এবং স্টিয়ারিং কভার।

এছাড়াও, গাড়িটিতে ভ্যারিয়েন্ট অনুযায়ী ভ্যাকুয়াম ক্লিনার, বডি কভার, সিল গার্ড, নেক্সা কুশন, ডোর ভাইজার, জানালার পর্দা, টায়ার ইনফ্লেটার, লোগো প্রজেক্টর ল্যাম্প এবং দরজার হাতলে ক্রোম এলিমেন্ট পাওয়া যাবে। প্যাকেজটি কিনতে গেলে ৪৫,৮২৯ টাকা থেকে ৬০,১৯৯ টাকা পর্যন্ত খরচ হয়। তবে এটি এখন সম্পুর্ণ বিনামূল্যে উপলব্ধ।

মারুতি ব্যালেনো ৯০ হর্সপাওয়ার ক্ষমতার ১.২ লিটার ফোর-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিনের সঙ্গে উপলব্ধ। গাড়িটির জেল্টা এবং জেটা ভ্যারিয়েন্ট CNG কিটে পাওয়া যায়। ট্রান্সমিশন অপশনে রয়েছে ফাইভ স্পিড ম্যানুয়াল এবং ফাইভ স্পিড এএমটি। গাড়িটির দাম ৬.৬ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হয়েছে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blink CMS
Share it