লক্ষ্মীপুজোয় লঞ্চ হল Maruti Swift Blitz এডিশন, প্রায় 50,000 টাকার কিট পাবেন বিনামূল্যে

Maruti Suzuki Swift এর ফেসলিফ্ট সংস্করণ গত মে মাসে লঞ্চ হয়েছে। এবার উৎসবের মরসুম উপলক্ষে এই গাড়ির নতুন এডিশন নিয়ে হাজির...
Shankha Shuvro Sarkar 16 Oct 2024 2:07 PM IST

Maruti Suzuki Swift এর ফেসলিফ্ট সংস্করণ গত মে মাসে লঞ্চ হয়েছে। এবার উৎসবের মরসুম উপলক্ষে এই গাড়ির নতুন এডিশন নিয়ে হাজির হল মারুতি সুজুকি, যার নাম Swift Blitz। মারুতি এরিনায় লিমিটেড টাইম পর্যন্ত গাড়িটি উপলব্ধ হবে। আসলে লোয়ার-স্পেক মডেলের বিক্রি বাড়াতেই হ্যাচব্যাকটির স্পেশাল এডিশন মডেলের আগমন।

Maruti Swift Blitz পাঁচটি ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে - LXI, VXI, VXI AMT, VXI(O) এবং VXI(O) AM। এই ভ্যারিরিয়েন্টগুলিতে উপলব্ধ ফিচার্স ছাড়াও, নয়া এডিশনে রিয়ার আন্ডারবডি স্পয়লার, বুটের উপরে একটি স্পয়লার, ডোর ভাইজার, ফগ ল্যাম্প, সাইড বরাবর মোল্ডিং এবং ইলুমিনিটেড (আলোকিত) ডোর সিল পাওয়া যাবে।

স্পেশাল এডিশনের সঙ্গে ৪৯,৮৪৮ টাকার এই কিট ক্রেতাদের বিনামূল্যে দেওয়া হচ্ছে, যার অর্থ মারুতি সুজুকি সুইফট ব্লিটজ কিনতে ৬.৪৯ লক্ষ টাকা থেকে ৮.০২ লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে খরচ হবে। প্রসঙ্গত, গত মাসে সুইফটের সিএনজি ভার্সন লঞ্চ হয়েছে। মারুতির দাবি, সুইফট সিএনজি আগের মডেলের থেকে ছয় শতাংশ বেশি জ্বালানি সাশ্রয় করবে।

সুইফটে ১.২ লিটার, তিন সিলিন্ডার যুক্ত ইঞ্জিন রয়েছে, যা পেট্রল মোডে ৮২ হর্সপাওয়ার ও ১১২ এনএম টর্ক এবং সিএনজি মোডে ৬৯.৭৫ পিএস পাওয়ার উৎপন্ন করে। সিএনজি মডেলটি কেজিতে ৩২.৮৫ কিলোমিটার মাইলেজ দেবে বলে দাবি করা হয়েছে। কেবল ফাইভ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স অপশন থাকছে এতে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blink CMS
Share it