প্রথম বছর চার্জিং ফ্রি! দাম মধ্যবিত্তের বাজেটে, শুরু হল MG Windsor EV এর ডেলিভারি

Windsor EV বর্তমানে ভারতের বৈদ্যুতিক গাড়ির জগতে অন্যতম আলোচিত বিষয়। আকর্ষণীয় প্রাইসিং, ফিচার্স ও কমফোর্টের কারণে প্রচুর...
Shankha Shuvro Sarkar 19 Oct 2024 1:38 PM IST

Windsor EV বর্তমানে ভারতের বৈদ্যুতিক গাড়ির জগতে অন্যতম আলোচিত বিষয়। আকর্ষণীয় প্রাইসিং, ফিচার্স ও কমফোর্টের কারণে প্রচুর মানুষ গাড়িটি বুক করে ফেলেছেন। এবার ক্রেতাদের অপেক্ষার অবসান ঘটিয়ে ডেলিভারি শুরু হয়ে গেল। Windsor EV এর দাম সাধারণ ভাবে ১৩.৫০ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে।

তবে গাড়িটি আপনি ৯.৯৯ লক্ষ টাকায় (এক্স-শোরুম) বাড়ি আনতে পারবেন। এ ক্ষেত্রে ব্যাটারি ভাড়ায় নিতে হবে, যাকে বলা হয় ব্যাটারি অ্যাজ আ সার্ভিস (BaaS)। এই প্যাকেজে কিলোমিটার পিছু ৩.৫ টাকা করে দিতে হবে। সবচেয়ে বড় বিষয় হল, Windsor EV মালিকরা প্রথম বছর বিনামূল্যে পাবলিক চার্জিং স্টেশনে গাড়ি চার্জ দিতে পারবেন।

MG Windsor EV ব্যাটারি, মোটর, রেঞ্জ, ফিচার্স

এই গাড়িতে IP67 রেটেড জল ও ধুলো প্রতিরোধী ইলেকট্রিক মোটর রয়েছে, যা ১৩৬ হর্সপাওয়ার এবং ২০০ এনএম টর্ক উৎপন্ন করবে। গাড়িটি ফুল চার্জে ৩৩১ কিলোমিটার চলবে বলে দাবি করা হয়েছে। ৩৮ কিলোওয়াট লিথিয়াম আয়ন ব্যাটারি পাবেন গ্রাহকরা। সঙ্গে চারটি ড্রাইভিং মোড রয়েছে - ইকো+, ইকো, নর্মাল, ও স্পোর্ট।

অত্যাধুনিক ফিচার্স এই গাড়ির ইউএসপি। আপনি পাচ্ছেন অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কার প্লে সাপোর্ট সহ ১৫.৬ ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, ৮.৮ ইঞ্চি ড্রাইভার ডিসপ্লে, আশির বেশি কানেক্টেড ফিচার্স, লেভেল-টু অ্যাডভ্যান্সড ড্রাইভার অ্যাসিস্ট্যান্ট সিস্টেম, নাইন স্পিকার সাউন্ড সিস্টেম, সিক্স এয়ারব্যাগ, ৩৬০ ডিগ্রি ক্যামেরা, এয়ার ফিল্টার, প্রভৃতি।

Show Full Article
Next Story