Nissan Magnite Facelift: 6 লাখের মধ্যে জম্পেশ SUV নিয়ে এল নিসান, চাপে পড়বে টাটা-মারুতি

Nissan Motor India ভারতে তাদের সবথেকে জনপ্রিয় মডেল Magnite এর বহু প্রতীক্ষিত ফেসলিফ্ট ভার্সন লঞ্চ করেছে। এই কম্প্যাক্ট...
Suman Patra 4 Oct 2024 6:54 PM IST (Updated: 5 Oct 2024 7:56 AM IST)

Nissan Motor India ভারতে তাদের সবথেকে জনপ্রিয় মডেল Magnite এর বহু প্রতীক্ষিত ফেসলিফ্ট ভার্সন লঞ্চ করেছে। এই কম্প্যাক্ট এসইউভি ফ্রেশ লুকস ও নতুন ফিচার্সের সঙ্গে এসেছে। দাম অবশ্য বাড়েনি। আগের মডেলের মতোই মূল্য ৫.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে। এটি ছয়টি ভ্যারিয়েন্টে উপলব্ধ - Visia, Visia+, Acenta, In-connecta, Tekna এবং Tekna+।

Nissan Magnite Facelift: ডিজাইন

কিছু সূক্ষ্ম আপডেট বাদ দিলে নিসান ম্যাগনাইট তার বোল্ড ডিজাইন বজায় রেখেছে। সিগনেচার হেক্সাগোনাল গ্রিলের ইনসার্টগুলি নতুন এবং চারপাশে গ্লস ব্ল্যাক ট্রিটমেন্ট সামনের অংশকে আরও তীক্ষ্ম করে তুলেছে। নতুনভাবে ডিজাইন করা বাম্পার এবং আপডেটেড ফগ ল্যাম্প চেহারায় নতুন মাত্রা যোগ করেছে।

কেবিন ও ফিচার্স

নিসান ম্যাগনাইট ফেসলিফ্টের অন্দরমহলে ব্ল্যাক এবং অরেঞ্জ থিম রয়েছে। সাত ইঞ্চি ড্রাইভার ডিসপ্লেতে ডার্ক থিম বর্তমান৷ অ্যাম্বিয়েন্ট লাইটিং চারটি কালারের। স্টিয়ারিং হুইল, আর্মরেস্ট, ও ডোর ট্রিমে সফট মেটেরিয়াল আছে। নতুন ফিচার্সের মধ্যে মিলবে ৩৬০ ডিগ্রি ক্যামেরা ওয়্যারলেস ফোন মিররিং, ওয়্যারলেস চার্জিং, কুল্ড গ্লোভ বক্স, HEPA এয়ার ফিল্টার, রিমোট ইঞ্জিন স্টার্ট, LED হেডল্যাম্প এবং LED DRL।

ইঞ্জিন ও সেফটি

Nissan Magnite Facelift-এর ইঞ্জিন অপরিবর্তিত৷ আগের মতোই ১ লিটার পেট্রল ইঞ্জিন ৭১ হর্সপাওয়ার ও ৯৬ এনএম টর্ক উৎপন্ন করবে। অন্যদিকে, ১ লিটার টার্বো পেট্রল ইঞ্জিনের আউটপুট ৯৯ এইচপি ও ১৬০ এনএম। সেফটির নিরিখে, গাড়িটি ছয়টি এয়ারব্যাগ, EBD সহ ABS, ট্র্যাকশন কন্ট্রোল ও টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম (TPMS) অফার করে।

Updated On: 5 Oct 2024 7:56 AM IST
Show Full Article
Next Story
Share it