Ola, Bajaj, Hero Vida Electric Scooter at Amazon

শোরুমে কষ্ট করে আর যেতে হবে না, অ্যাপেই পাওয়া যাচ্ছে ওলা, বাজাজ, হিরোর ইলেকট্রিক স্কুটার

Electric Scooter Available at Amazon - Amazon প্ল্যাটফর্ম থেকে ওলা, বাজাজ, ও ভিডা ব্র্যান্ডের ইলেকট্রিক স্কুটার কিনতে পারবেন গ্রাহকরা।

Shankha Shuvro 28 Oct 2024 6:54 PM IST

অনলাইন কেনাকাটার যুগে এখন বাইক থেকে শুরু করে বিভিন্ন মডেলের স্কুটার পাওয়া যাচ্ছে জনপ্রিয় ই-কমার্স সাইটে। সেখানেই বুকিং করে পুরো অর্থ মেটানোর ব্যবস্থা থাকছে। ধনতেরাসের আগে এবার গ্রাহকদের জন্য সুখবর শোনাল Amazon। অনলাইন শপিং সাইটটি জানিয়েছে যে তাদের প্ল্যাটফর্ম থেকে ওলা, বাজাজ, ও ভিডা ব্র্যান্ডের ইলেকট্রিক স্কুটার কিনতে পারবেন গ্রাহকরা। এই ফেস্টিভ সেল ২৯শে অক্টোবর পর্যন্ত চলবে। চলুন দেখে নিই আমাজনে উপলব্ধ বৈদ্যুতিক স্কুটারগুলির দাম, স্পেসিফিকেশন কেমন।

Ola S1 Pro ও S1 Air

দামের কথা বললে, ওলা এস১ প্রো মডেলটি আমাজনে ১.৪৪ লক্ষ (এক্স-শোরুম) টাকায় বিক্রি হচ্ছে। এটির ইলেকট্রিক মোটর থেকে ১৪ হর্সপাওয়ার ক্ষমতা উৎপন্ন হয়। ফুল চার্জে ১৯০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ সরবরাহ করে এবং প্রতি ঘন্টায় সর্বোচ্চ গতিবেগ ১২০ কিলোমিটার। ওলার আরেকটি মডেল এস১ এয়ার কেনা যাবে ১.১৭ লক্ষ টাকায় (এক্স-শোরুম)। এটি ৩ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাকের সঙ্গে এসেছে। ফুল চার্জে রেঞ্জ ১৫১ কিলোমিটার।

Vida V1

হিরো মটোকর্পের ইলেকট্রিক স্কুটার ব্র্যান্ড ভিডা বর্তমানে একটাই মডেল বিক্রি করে যেটি দুই ভ্যারিয়েন্টে উপলব্ধ। ভিভো ভি১ প্লাস ও ভিডো ভি১ প্রো নামে দুই মডেলের দাম যথাক্রমে ১.১৭ লক্ষ এবং ১.৪৬ লক্ষ টাকা (এক্স-শোরুম)। প্রতিটি মডেলে ৮ এইচপি ইলেকট্রিক মোটর ব্যবহার করা হয়েছে। তবে ব্যাটারি আলাদা। প্লাস ভ্যারিয়েন্টের ৩.৪৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি ১৪৩ কিলোমিটার রেঞ্জ সরবরাহ করে, যেখানে প্রো ভার্সনের ৩.৯৪ কিলোওয়াট ব্যাটারি থেকে ১৬৫ কিললোমিটার পর্যন্ত রেঞ্জ মিলবে বলে দাবি করা হয়েছে।

Bajaj Chetak

বাজাজ চেতক বর্তমানে একাধিক ভ্যারিয়েন্টে উপলব্ধ এবং প্রতিটিই আমাজন থেকে কেনা যাবে। চেতক ২৯০৩ কিনতে খরচ হবে ১.১০ লক্ষ টাকা (এক্স-শোরুম) খরচ হবে। অন্যদিকে, প্রিমিয়াম টেকপ্যাক প্যাকেজের সঙ্গে হাই-এন্ড ভ্যারিয়েন্টের দাম ১.৫৮ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে। চেতক ব্লু ২৯০৩ এবং ২৯০৩ টেকপ্যাক ১২৩ কিলোমিটার রেঞ্জ অফার করে। যেখানে চেতক ব্লু ৩২০২ ও ৩২০২ টেকপ্যাক ফুল চার্জে ১৩৭ কিলোমিটার পর্যন্ত দৌড়তে পারে।

Show Full Article
Next Story