অবিশ্বাস্য অফার নিয়ে হাজির Ola Electric স্কুটারের দাম কমে হল স্রেফ 49,999 টাকা!

বর্তমানে বিভিন্ন সমস্যায় জর্জরিত ওলা ইলেকট্রিক (Ola Electric)। বিগত দু'মাসে তাদের বৈদ্যুতিক স্কুটারের বিক্রিতে পতন...
Suman Patra 11 Oct 2024 8:11 PM IST (Updated: 11 Oct 2024 8:12 PM IST)

বর্তমানে বিভিন্ন সমস্যায় জর্জরিত ওলা ইলেকট্রিক (Ola Electric)। বিগত দু'মাসে তাদের বৈদ্যুতিক স্কুটারের বিক্রিতে পতন ঘটেছে। সঙ্গে দোসর হয়েছে খারাপ পরিষেবার জন্য কেন্দ্রের তরফে পাঠানো শোকজ নোটিস। এই পরিস্থিতিতে বিক্রি বাড়ানোর পাশাপাশি ক্রেতাদের আকর্ষিত করতে বাম্পার অফার নিয়ে হাজির হল তারা।

ওলা "Boss 72 hour Rush" নামে একটি লিমিটেড পিরিয়ড সেলের ঘোষণা করেছে, যা আগামীকাল, ১২ অক্টোবর পর্যন্ত চলবে। এই অফার পিরিয়ডে Ola S1 X ইলেকট্রিক স্কুটারের দুই কিলোওয়াট আওয়ার ব্যাটারি ভ্যারিয়েন্ট ৪৯,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে। তবে স্টক থাকা পর্যন্ত এই ডিসকাউন্ট মিলবে।



সংস্থার অন্যান্য মডেলগুলিও ২৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে কেনার সুযোগ যাবেন ক্রেতারা। আবার সংস্থার ফ্ল্যাগশিপ মডেল, Ola S1 Pro-এর উপর ৫,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। বর্তমানে ভারতে বিক্রিত প্রিমিয়াম ইলেকট্রিক স্কুটারগুলির মধ্যে একমাত্র S1 Pro-তে এই বেনিফিট পাওয়া যাচ্ছে।

এছাড়াও, সেল চলাকালীন এক্সক্লুসিভ বেনিফিটের মধ্যে রয়েছে ৭,০০০ টাকা মূল্যের ৮ বছর অথবা ৮০,০০০ কিমি ব্যাটারি ওয়ারেন্টি, ৫,০০০ টাকার ফাইন্যান্স অফার, ৬,০০০ টাকার মুভওএস+ সফটওয়্যার আপগ্রেড এবং ৭,০০০ টাকার চার্জিং ক্রেডিট।

Updated On: 11 Oct 2024 8:12 PM IST
Show Full Article
Next Story