Royal Enfield-এর স্বাদ মেটাবে এই বাইক, পুজোর আগে একলাফে 40,000 টাকা সস্তা

চীনা সংস্থা QJ Motor উৎসবের মরসুমে বাজার ধরতে নেমে পড়ল। ভারতীয় গ্রাহকদের জন্য বিশাল অঙ্কের ফেস্টিভ ডিসকাউন্ট নিয়ে এসেছে তারা। SRC 500 মডেলটিতে ৪০,০০০ টাকা…

Qj Motor Src 250 And Src 500 Get Festive Discounts Up To Rs 40000

চীনা সংস্থা QJ Motor উৎসবের মরসুমে বাজার ধরতে নেমে পড়ল। ভারতীয় গ্রাহকদের জন্য বিশাল অঙ্কের ফেস্টিভ ডিসকাউন্ট নিয়ে এসেছে তারা। SRC 500 মডেলটিতে ৪০,০০০ টাকা ডিসকাউন্ট অফার করা হচ্ছে। ফলে ২.৩৯ লক্ষ টাকা থেকে দাম কমে এখন ১.৯৯ লক্ষ টাকায় (এক্স-শোরুম) মোটরসাইকেলটি পাওয়া যাচ্ছে।

অন্যদিকে, SRC 250 কিনতে পারবেন ৩০,০০০ টাকা ডিসকাউন্টে। এটির দাম ১.৭৯ লক্ষ টাকা থেকে কমে ১.৪৯ লক্ষ টাকায় (এক্স-শোরুম) এসে দাঁড়িয়েছে। এটি আকর্ষণীয় ডিল বলে মনে হলেও কিউজে মোটরস-এর শোরুম ও স্পেয়ার পার্টসের খুবই দুর্বল নেটওয়ার্ক চিন্তার বিষয়।

জানিয়ে রাখি, QJ SRC 250 একটি রেট্রো স্টাইলের স্ট্রিট মোটরসাইকেল। এতে ২৪৯ সিসির ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, যা থেকে ৮,০০০ আরপিএম গতিতে ১৭.৬১ হর্সপাওয়ার এবং ৬,০০০ আরপিএমে ১৭ এনএম টর্ক উৎপন্ন হয়। ইঞ্জিনের সঙ্গে ফাইভ স্পিড গিয়ারবক্স যুক্ত।

আরও পড়ুন : TVS Raider 125: পুজোর মুখে মাস্টারস্ট্রোক দিল টিভিএস, 11,000 টাকা সস্তা হল রেইডার

QJ SRC 500-এর প্রসঙ্গে আসলে, এটি আরও পাওয়ারফুল রেট্রো ক্রুজার বাইক। এতে ৪৮০ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন বর্তমান। এটি থেকে ৫,৭৫০ আরপিএম স্পিডে ২৫.১ হর্সপাওয়ার এবং ৪,২৫০ আরপিএমে ৩৬ এনএম টর্ক পাওয়া যায়। সঙ্গে রয়েছে পাঁচ গতির গিয়ারবক্স।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন