Royal Enfield-এর নয়া চমক Goan Classic 350, বাজার কাঁপাতে উন্মোচিত হবে নভেম্বরে

তাহলে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে এই বছরেই আত্মপ্রকাশ করবে Royal Enfield Goan Classic 350। নভেম্বরে গোয়াতে অনুষ্ঠিত হতে...
Shankha Shuvro Sarkar 10 Oct 2024 1:21 PM IST

তাহলে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে এই বছরেই আত্মপ্রকাশ করবে Royal Enfield Goan Classic 350। নভেম্বরে গোয়াতে অনুষ্ঠিত হতে চলা সংস্থার বার্ষিক অনুষ্ঠান Motoverse-এ Classic 350 মোটরসাইকেলের এই নতুন ভ্যারিয়েন্ট উন্মোচনের পরিকল্পনা চলছে বলে জানা গিয়েছে। এটি একটি ববার স্টাইলের বাইক হবে।

Goan Classic 350-এর স্টাইলিং এলিমেন্ট প্রসঙ্গে বললে, এতে এপ স্টাইলের হ্যান্ডেলবার, সিঙ্গেল স্কুপড সিট এবং হোয়াইটওয়াল টায়ার থাকবে। এগুলি স্ট্যান্ডার্ড Classic 350 থেকে বাইকটিকে আলাদা করবে। তবে হার্ডওয়্যার থেকে শুরু করে ইঞ্জিন এবং বাকি ফিচার্স ক্লাসিক থেকেই নেওয়া হবে।

এমনকি পারফরম্যান্সের নিরিখেও, Classic 350-এর সঙ্গে আপকামিং Goan Classic 350 মডেলটির কোনও পার্থক্য থাকবে না। এতে ৩৪৯ সিসির এয়ার-কুল্ড ইঞ্জিন ব্যবহার হবে, যা ৬.১০০ আরপিএম গতিতে ২০.২ হর্সপাওয়ার এবং ৪,০০০ আরপিএমে ২৭ এনএম টর্ক উৎপন্ন করবে।

ইঞ্জিনের সঙ্গে মিলবে ফাইভ স্পিড গিয়ারবক্স৷ বাইকটি ক্র্যাডেল ফ্রেমের উপর নির্মিত হবে এবং সাসপেনশনের জন্য সামনে টেলিস্কোপিক ফর্ক ও পিছনে টুইন শক অ্যাবজর্ভার মিলবে। দু'চাকায় থাকবে সিঙ্গেল ডিস্ক ব্রেক৷ Royal Enfield Goan Classic 350-এর দাম ২ থেকে ২.১ লক্ষ টাকার (এক্স-শোরুম) আশেপাশে থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Show Full Article
Next Story