Suzuki Festive Offer: বাইকে 20,000 টাকা ক্যাশব্যাক দিচ্ছে সুজুকি, অফার শুধু এ মাসে

উৎসবের মরসুমে মোটরসাইকেল কিনতে আগ্রহীদের জন্য ফেস্টিভ অফারের ঘোষণা করেছে সুজুকি। জাপানের এই জনপ্রিয় টু-হুইলার সংস্থা...
Suman Patra 11 Oct 2024 7:03 PM IST (Updated: 11 Oct 2024 7:24 PM IST)

উৎসবের মরসুমে মোটরসাইকেল কিনতে আগ্রহীদের জন্য ফেস্টিভ অফারের ঘোষণা করেছে সুজুকি। জাপানের এই জনপ্রিয় টু-হুইলার সংস্থা V-Strom SX, Gixxer, Gixxer SF, ও Gixxer 250 সিরিজে বেনিফিট দিচ্ছে। যার মধ্যে রয়েছে এক্সচেঞ্জ বোনাস, ক্যাশব্যাক এবং ফ্রি এক্সটেন্ডেড ওয়ারেন্টি। এই প্রতিবেদনে আমরা Gixxer 250 ও Gixxer SF 250 মডেল দু"টিতে উপলব্ধ অফার সম্পর্কে জেনে নেবো।

অক্টোবর মাসে Suzuki Gixxer 250 ও Gixxer SF 250 কিনলে ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক মিলবে বলে নিজেদের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে জানিয়েছে সুজুকি। এছাড়াও, Gixxer 250 সিরিজে ১০ বছর পর্যন্ত বিনামূল্যে বর্দ্ধিত ওয়ারেন্টি এবং ১০০ শতাংশ পর্যন্ত লোন পাওয়া যাবে।

উল্লেখ্য, Gixxer, Gixxer SF, এবং V-Strom SX মডেলে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও ৬,০০০ টাকা অব্দি ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। আবার প্রতিটি মোটরসাইকেলে ১০ বছর পর্যন্ত এক্সটেন্ডেড ওয়ারেন্টি কভারেজ এবং ১০০ শতাংশ লোন পাওয়া যাবে।

Suzuki Gixxer 250 ও Gixxer SF 250 তার সেগমেন্টে সুন্দর পারফরম্যান্সের জন্য পরিচিত। হ্যান্ডলিং ও ইঞ্জিন বাইকগুলির ইউএসপি৷ কোয়ার্টার লিটার ইঞ্জিন থাকলেও ভাল মাইলেজ দেয়। তবে দাম বেশি হওয়ার কারণে বিক্রি কম। প্রথমটির দাম ১.৮১ লক্ষ টাকা এবং ফুল-ফেয়ার্ড সংস্করণের মূল্য ১.৯২ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Updated On: 11 Oct 2024 7:24 PM IST
Show Full Article
Next Story