TVS iQube: স্কুটারে 41,000 টাকা ছাড় দিচ্ছে টিভিএস, দেরি করলে অফার ফসকে যাবে

ইলেকট্রিক স্কুটারের বিক্রিতে Ola, Ather Energy -কে টক্কর দিতে মোক্ষম দাওয়াই টিভিএস-এর (TVS)। ২০২৪-এর মার্চে একমাত্র ইলেকট্রিক স্কুটার iQube-এ লোভনীয় ডিসকাউন্টের ঘোষণা করল সংস্থা। সর্বোচ্চ…

ইলেকট্রিক স্কুটারের বিক্রিতে Ola, Ather Energy -কে টক্কর দিতে মোক্ষম দাওয়াই টিভিএস-এর (TVS)। ২০২৪-এর মার্চে একমাত্র ইলেকট্রিক স্কুটার iQube-এ লোভনীয় ডিসকাউন্টের ঘোষণা করল সংস্থা। সর্বোচ্চ ৪১,০০০ টাকার বেনিফিট অফার করা হচ্ছে এতে। মার্চের শেষ দিন পর্যন্ত বৈধ থাকছে এই অফার।

TVS iQube-এ ৪১,০০০ টাকার বেনিফিট পাওয়া যাচ্ছে

TVS iQube এ মাসে কিনলেই সবমিলিয়ে ৪১,০০০ টাকার লাভ ওঠানো যাবে। জানা গেছে, অফারের আওতায় রয়েছে ৬,০০০ টাকার ক্যাশব‌্যাক ডিসকাউন্ট। আবার যদি কোন গ্রাহক ‘নো কস্ট ইএমআই’ সমেত iQube কেনেন, সেক্ষেত্রে তিনি ৭,৫০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার সাধারণত ওয়ারেন্টি এক্সটেন্ড করতে অতিরিক্ত ৫,০০০ টাকা গুনতে হয় গ্রাহকদের। এই মাসে এটিও বিনামূল্যে পাওয়া যাচ্ছে।

এদিকে চলতি মাসের সাথেই শেষ হতে চলেছে কেন্দ্রীয় সরকারের ফেম-২ প্রকল্পের মেয়াদ। সরকার এই সাবসিডির সময়কাল বাড়াচ্ছে কিনা সেই প্রসঙ্গে এখনও কোনো নিশ্চিত বার্তা এসে পৌঁছায়নি। বর্তমানে TVS iQube কিনলে এক্স-শোরুম মূল্যের উপর ২২,০৬৫ টাকা ভর্তুকি পাওয়া যায়। তাই এই মাসে ডিসকাউন্ট ধরে মোট ৪০,৫৬৪ টাকা সাশ্রয় করতে পারবেন ক্রেতারা।

প্রসঙ্গত, ভারতের সর্বত্র iQube-এ ডিসকাউন্ট দিচ্ছে না কোম্পানি। বরঞ্চ কয়েকটি নির্দিষ্ট শহরের ডিলারশিপ এই অফার নিয়ে এসেছে। এর কারণ হতে পারে ১ এপ্রিল, ২০২৪-এর মধ্যে স্টক খালি করতেই এই পদক্ষেপ। সামনের মাস থেকে দেশজুড়ে প্রতিটি ইলেকট্রিক ভেহিকেল এর দাম বাড়ছে। তাই কেনার ইচ্ছা থাকলে এখনই কিনে ফেলাই যুক্তিযুক্ত।

জানিয়ে রাখি, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই ইলেকট্রিক স্কুটার কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।