TVS Raider 125: পুজোর মুখে মাস্টারস্ট্রোক দিল টিভিএস, 11,000 টাকা সস্তা হল রেইডার

উৎসবের মরসুমে বড় চমক নিয়ে হাজির হল টিভিএস মোটর কোম্পানি। TVS Raider 125-এর সবচেয়ে সস্তা ভ্যারিয়েন্ট নিয়ে এসেছে তারা। এই স্টাইলিশ কমিউটার মোটরসাইকেলের ড্রাম ব্রেক…

Tvs-Raider-125-Drum Launched-At-Rs-84469 Price-Drops-Over-Rs-11000

উৎসবের মরসুমে বড় চমক নিয়ে হাজির হল টিভিএস মোটর কোম্পানি। TVS Raider 125-এর সবচেয়ে সস্তা ভ্যারিয়েন্ট নিয়ে এসেছে তারা। এই স্টাইলিশ কমিউটার মোটরসাইকেলের ড্রাম ব্রেক ভ্যারিয়েন্ট ৮৪,৪৬৯ টাকায় (এক্স-শোরুম, দিল্লি) লঞ্চ হয়েছে। এটি বেস মডেলের (৯৫,৮৬৯ টাকা এক্স-শোরুম) তুলনায় ১১,৪০০ টাকা সস্তা।

ড্রাম ব্রেকের সংযোজনে দাম কমে যাওয়ার ফলে আমজনতার সাধ্যের মধ্যে চলে এসেছে। TVS Raider 125 Drum স্ট্রাইকিং রেড এবং উইকড ব্ল্যাক নামে একজোড়া কালার অপশনে পাওয়া যাবে। হার্ডওয়্যার ব্যতীত (পড়ুন ডিস্ক ব্রেকের পরিবর্তে ড্রাম) এটি অন্যান্য ভ্যারিয়েন্টের মতো একই ডিজাইন এবং স্টাইল অফার করে।

ফিচার্স লিস্টে রয়েছে এলইডি লাইটিং, এলসিডি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ও রাইড মোড। এটি সিঙ্গেল-সিট মডেলের সমস্ত বৈশিষ্ট্য পেয়েছে। TVS Raider 125 Drum বাকি ভ্যারিয়েন্টগুলির মতো ১২৪.৮ সিসি এয়ার-কুল্ড ইঞ্জিনে দৌড়বে। এটি ৭,৫০০ আরপিএম গতিতে ১১.২ হর্সপাওয়ার এবং ৬,০০০ আরপিএমে ১১.১ এনএম টর্ক উৎপন্ন করবে।

টিভিএস রেইডার ১২৫ পাঁচ গতির গিয়ারবক্স অফার করে। সাসপেনশনের জন্য মোটরসাইকেলের সামনে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে মনোশক সাসপেনশন বর্তমান। প্রসঙ্গত, কমিউটার সেগমেন্টে ফিচার্স ও স্টাইলের নিরিখে নিজের আলাদা পরিচিতি গড়ে তুলেছে এই বাইক। তবে Hero Xtreme 125R এর আগমনে কিছুটা হলেও চাহিদা ফিকে হয়েছে। তাই প্রচূর দাম কমিয়ে অপেক্ষাকৃত সস্তা ভ্যারিয়েন্ট এনেছে কোম্পানি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন