Electric Scooter: হোন্ডা, টিভিএস’র বিকল্প হাজির, কিনবেন নাকি এই ইলেকট্রিক স্কুটার

বাইকে তেল ভরতে ভরতে পকেট গড়ের মাঠ? জ্বালানি খরচ বাঁচিয়ে বাড়ি থেকে অফিস যাওয়া আসার জন্য ব্যাটারিতে চলা স্কুটার কেনার কথা ভাবছেন। তাহলে আপনার জন্য…

Zelio Ebikes Mystery Electric Scooter Launched At Rs 81999

বাইকে তেল ভরতে ভরতে পকেট গড়ের মাঠ? জ্বালানি খরচ বাঁচিয়ে বাড়ি থেকে অফিস যাওয়া আসার জন্য ব্যাটারিতে চলা স্কুটার কেনার কথা ভাবছেন। তাহলে আপনার জন্য সুখবর। নিত্যদিন চলার উপযোগী এমন ইলেকট্রিক স্কুটার নিয়ে হাজির হয়েছে Zelio EBikes এবং কোম্পানির নতুন ই-স্কুটারের নাম Mystery। এটি ৮১,৯৯৯ (এক্স-শোরুম) টাকায় বাড়ি আনতে পারবেন আপনি।

Zelio EBikes Mystey: ব্যাটারি, রেঞ্জ, স্পিড ও চার্জিং টাইম

জেলিও মিস্ট্রি একটি ৭২ ভোল্ট/২৯ অ্যাম্পিয়ার আওয়ার লিথিয়াম-আয়ন ব্যাটারি এবং ৭২ ভোল্ট ক্ষমতার মোটর সহ এসেছে, যা এক চার্জে ১০০ কিলোমিটার রেঞ্জ এবং ঘন্টা প্রতি সর্বোচ্চ ৭০ কিলোমিটার গতি প্রদান করে। ব্যাটারি ৪-৫ ঘন্টার মধ্যে চার্জ হয়ে যাবে বলে দাবি করেছে কোম্পানি।

Zelio EBikes Mystey: ফিচার্স ও লোড ক্যাপাসিটি

এই ইলেকট্রিক স্কুটারটি ১২০ কেজি ওজনের এবং ১৮০ কেজি পর্যন্ত মালপত্র নিতে সক্ষম। বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে অটো রিপেয়ার সুইচ, কম্বি ব্রেক সিস্টেম, সেন্ট্রাল লকিং সিস্টেম, ডিজিটাল ডিসপ্লে, অ্যান্টি-থেফ্ট অ্যালার্ম, পার্কিং সুইচ, রিভার্স গিয়ার, ইউএসবি চার্জিং, প্রভৃতি।

লঞ্চ প্রসঙ্গে জেলিও ই-বাইকসের সহ-প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর কুণাল আর্য বলেন, “জেলিও-তে আমরা সবসময় উদ্ভাবন এবং স্থায়িত্বের প্রতি আমাদের প্রতিশ্রুতি দ্বারা চালিত। মিস্ট্রি মডেলটি আমাদের বৈদ্যুতিক স্কুটার লাইনআপের পরবর্তী বিবর্তনের প্রতিনিধিত্ব করে। এটি কর্মক্ষমতা, নির্ভরযোগ্যতা এবং পরিবেশ-সচেতন ডিজাইনের একটি নিখুঁত মিশ্রণ। উচ্চতর বিল্ড কোয়ালিটি, ও উন্নত বৈশিষ্ট্য যুক্ত এই ইলেকট্রিক স্কুটার যাত্রীদের চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে।”

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন