Danish Power IPO Allotment GMP Today

দানিশ পাওয়ার আইপিও দেবে অনেক লাভ, জিএমপি কত, অ্যালটমেন্ট চেক করুন

Danish Power IPO Allotment GMP - আজকের দানিশ পাওয়ার এসএমই আইপিও-র জিএমপি ৩০০ টাকা। আজ ২৫ অক্টোবর রাত ১০ টা পর্যন্ত জিএমপি রিপোর্ট এটি। শেয়ারটি প্রাইস ব্যান্ড সহ ৬৮০ টাকায় লিস্টিং হতে পারে।

Ankita Mondal 26 Oct 2024 12:05 AM IST

Danish Power IPO: আরও একটি এসএমই আইপিও নিয়ে আগ্রহ দেখাতে শুরু করেছে বিনিয়োগকারীরা। সামগ্রিকভাবে ১২৬.৬৫ গুন ওভার সাবস্ক্রিপশন হয়েছে।আর এই আইপিও-র নাম দানিশ পাওয়ার। আজকের লেটেস্ট গ্রে মার্কেট প্রাইস বা জিএমপি অনুযায়ী বিনিয়োগকারীরা প্রায় ৭৯ শতাংশ রিটার্ন পেতে পারেন। আগামী ২৯ অক্টোবর দানিশ পাওয়ার আইপিও-র লিস্টিং হবে। আর আজ অর্থাৎ ২৫ অক্টোবর থেকে এর অ্যালটমেন্ট ঘোষণা করা হবে। লিঙ্ক ইনটাইম ইন্ডিয়া (Link Intime India)-র ওয়েবসাইট থেকে অ্যালটমেন্ট স্ট্যাটাস চেক করা যাবে।

দানিশ পাওয়ার আইপিও - Danish Power IPO

গত ২২ অক্টোবর থেকে দানিশ পাওয়ার আইপিও-তে বিনিয়োগের সুযোগ পেয়েছিলেন বিনিয়োগকারীরা। ২৪ অক্টোবর, ২০২৪ জন্য আইপিও-তে সাবস্ক্রাইব করা গেছে। এর প্রাইস ব্যান্ড ৩৬০ টাকা থেকে ৩৮০ টাকা। ২৪ অক্টোবর পর্যন্ত সামগ্রীকভাবে ১২৬.৬৫ শতাংশ সাবস্ক্রিপশন হয়েছে। এরমধ্যে কোয়ালিফায়েড ইন্সটিটিউশনাল বিনিয়োগকারীরা ১০৪.৭৯ গুন, নন- ইন্সটিটিউশনাল বিনিয়োগকারীরা ২৭৫.৯২ গুন ও রিটেল বিনিয়োগকারীরা ৭৯.৮৮ গুন সাবস্ক্রাইব করেছে।

দানিশ পাওয়ার আইপিও আজকের জিএমপি - Danish Power GMP Today

আজকের দানিশ পাওয়ার এসএমই আইপিও-র জিএমপি ৩০০ টাকা। আজ ২৫ অক্টোবর রাত ১০ টা পর্যন্ত জিএমপি রিপোর্ট এটি। শেয়ারটি প্রাইস ব্যান্ড সহ ৬৮০ টাকায় লিস্টিং হতে পারে। অর্থাৎ ৭৮.৯৫ শতাংশ লাভ পেতে পারেন বিনিয়োগকারীরা। আজ এর অ্যালটমেন্ট দেওয়া হবে। আর ২৮ তারিখ থেকে অ্যালটমেন্ট না পেলে রিফান্ড পাওয়া যাবে। আসুন দানিশ পাওয়ার আইপিও-র অ্যালটমেন্ট স্ট্যাটাস কীভাবে চেক করবেন জেনে নেওয়া যাক।

দানিশ পাওয়ার আইপিও-র অ্যালটমেন্ট স্ট্যাটাস চেক - Danish Power IPO Allotment Status

  • দানিশ পাওয়ার আইপিও-র অ্যালটমেন্ট স্ট্যাটাস চেক করার জন্য লিংক ইনটাইম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। যার লিংক - https://linkintime.co.in/initial_offer/public-issues.html ।
  • এখানে ক্লিক করার পর আপনাকে সরাসরি আইপিও অ্যালটমেন্ট পেজে রিডাইরেক্ট করা হবে।
  • এরপর ড্রপডাউন মেনু থেকে দানিশ পাওয়ার আইপিও বেছে নিতে হবে।
  • এবার প্যান নম্বর, ডিম্যাট অ্যাকাউন্ট নম্বর, ক্লায়েন্ট আইডি/ডিপি বা অ্যাপ্লিকেশন নম্বর দিয়ে এবং ক্যাপচা এন্টার করে আইপিও পেয়েছেন কিনা চেক করতে পারবেন।

(মনে রাখবেন: প্রতিবেদনে উল্লেখিত সমস্ত তথ্য পাঠকদের জানানোর উদ্দেশ্যে দেওয়া হয়েছে। Techgup.com কখনও কাউকে বাজারে অর্থ বিনিয়োগ করার জন্য পরামর্শ দেয় না। অর্থ বিনিয়োগের আগে সর্বদা বিশেষজ্ঞের পরামর্শ নিন। মনে রাখবেন শেয়ার বাজারে বিনিয়োগ করা ঝুঁকি সাপেক্ষ।)

Show Full Article
Next Story