Airtel গ্রাহকদের জন্য সুখবর, পাবেন ৫ লক্ষ টাকা পর্যন্ত স্বাস্থ্য বীমার সুবিধা, কীভাবে আবেদন করবেন

Airtel Payment Bank তার গ্রাহকদের স্বাস্থ্য বীমা দেওয়ার জন্য কেয়ার হেল্থ ইন্সুরেন্স (Care Health Insurance)-এর সাথে অংশীদারিত্ব করল। এই চুক্তির মাধ্যমে এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্ক, এয়ারটেল…

Airtel Payment Bank তার গ্রাহকদের স্বাস্থ্য বীমা দেওয়ার জন্য কেয়ার হেল্থ ইন্সুরেন্স (Care Health Insurance)-এর সাথে অংশীদারিত্ব করল। এই চুক্তির মাধ্যমে এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্ক, এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের ব্যাঙ্কিং বিভাগের মাধ্যমে একাধিক গ্রাহককে কাস্টমাইজড স্বাস্থ্য বীমা প্রদান করতে চায়। যেখানে গ্রাহকরা ৫০,০০০ টাকা থেকে ৫,০০,০০০ টাকা পর্যন্ত বীমা পাবেন।

এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কের চিফ অপারেটিং অফিসার গণেশ অনন্তনারায়ণন বলেছেন, এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্ক-এর সাথে কেয়ার হেলথ ইন্স্যুরেন্সের চুক্তিতে তারা খুবই আনন্দিত। কারণ, এর মাধ্যমে গ্রাহকদের পছন্দসই স্বাস্থ্য বীমার অফার করা যাবে। তিনি আরো বলেন, এয়ারটেল নেটওয়ার্ক এবং ডিজিটাল মাধ্যম হিসেবে অনেক বেশি এগিয়ে থাকায় লক্ষ লক্ষ ভারতীয়রা এই স্বাস্থ্য বীমার সুবিধা নিতে পারবে। আর বর্তমানের ক্রমবর্ধমান চিকিৎসা খরচের সাথে পাল্লা দিতে এই স্বাস্থ্য বীমাগুলি গ্রাহক ও তার পরিবারকে সাহায্য করবে।

কিভাবে এই বীমার জন্যে আবেদন করবেন?

গ্রাহকরা এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমে স্বাস্থ্য বীমা স্কিমের জন্য নাম নথিভুক্ত করতে পারবেন এবং এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যবহার করে পেমেন্টও করতে পারবেন। এছাড়াও নেট ব্যাঙ্কিং বা অন্যান্য ব্যাঙ্কের ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন৷ আবার, গ্রাহকরা তাদের নিকটস্থ এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্কে গিয়েও এই স্কিমের জন্য নাম নথিভুক্ত করতে পারবেন৷

কেয়ার হেলথ ইন্স্যুরেন্স-এর ডিস্ট্রিবিউশন হেড অজয় শাহ বলেছেন, এই অংশীদারিত্বে তারা অত্যন্ত সন্তুষ্ট, কারণ সংস্থা দুটি যৌথ ভাবে একাধিক গ্রাহককে পরিষেবা দিতে সক্ষম হবে। পাশাপাশি গ্রাহকরা নিজেদের প্রয়োজন অনুসারে তাদের বীমা কাস্টমাইজও করতে পারবেন।

এখন Airtel 5G পরিষেবা পাওয়া যাচ্ছে কোচির ওয়াটার মেট্রো স্টেশনগুলিতেও

এয়ারটেল, হাইকোর্ট-ভাইপিন টার্মিনাল এবং ভিটিলা-কাক্কানাদ টার্মিনালের মধ্যে কেরালা ওয়াটার মেট্রো স্টেশন রুটে তাদের 5G পরিষেবা চালু করেছে। প্রসঙ্গত, Airtel-এর 5G পরিষেবা ব্যবহার করার জন্য গ্রাহকদের অবশ্যই এমন জায়গায় থাকতে হবে যেখানে 5G কভারেজ রয়েছে৷ আর এয়ারটেল 5G সম্পর্কে অন্যান্য আপডেটগুলি জানতে ব্যবহারকারীরা Airtel Thanks App ব্যবহার করতে পারেন।