2 হাজার টাকার কম মাসিক কিস্তিতে ঘরে আনুন নতুন 4K Ultra HD টিভি

buy-4k-ultra-hd-tvs-of-lg-iffalcon-tcl-with-emi-on-amazon-flipkart

লকডাউনের জেরে প্রত্যেকটি মানুষই এখন ভীড় বাড়াচ্ছে OTT প্ল্যাটফর্ম সহ বিভিন্ন বিনোদন মাধ্যম গুলিতে। আবার বাড়িতে বসেই স্টেডিয়াম বা মুভি হলের মতো ‘রিয়েল লাইফ’ অভিজ্ঞতা উপভোগের জন্য অনেকেই এখন তাদের পুরোনো টিভি -কে আপগ্রেড করে কিনে ফেলছেন নতুন স্মার্ট টিভি। ফলে স্মার্ট টিভির চাহিদার পাশাপাশি বেড়েছে এগুলির দামও। তাই বাজেটের মধ্যে স্মার্ট টিভি কেনার বিষয়টি মধ্যবিত্তদের কাছে এখন বিলাসিতার সমান হয়ে দাঁড়িয়েছে। তবে, আজ আমরা আপনাদের জন্য এমন কয়েকটি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির হদিস দেব, যেগুলি দামে অত্যাধিক কম হলেও ফিচারে ঠাসা। আসলে, ই-কমার্স সাইটগুলিতে iFFALCON, TCL, LG -এর মতো জনপ্রিয় ব্র্যান্ডের বেশ কয়েকটি স্মার্ট টিভির ওপর ফ্ল্যাট ডিসকাউন্ট এবং বাম্পার অফার দেওয়া হচ্ছে, আর সাথে থাকছে ইএমআই -এর সুবিধে। ফলে, মাসিক 2,000 টাকার কমে আপনি আপনার পছন্দসই টিভি কিনে নিতে পারবেন। চলুন তাহলে এই স্মার্ট টিভি গুলির দাম ও অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

AmazonBasics Smart LED TV :

এই স্মার্ট টিভিটির এমআরপি 66,000 টাকা। কিন্তু, 26,001 টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পর এটির দাম গিয়ে দাঁড়িয়েছে, 39,999 টাকায়। তবে ডিসকাউন্ট ছাড়াও টিভিটির খরিদ্দারীর ক্ষেত্রে স্ট্যান্ডার্ড ইএমআই অপশন উপলব্ধ। তাই, মাসিক 1,883 টাকার স্ট্যান্ডার্ড ইএমআই -তে গ্রাহকেরা এটিকে কিনে নিতে পারবেন। এবার ফিচারের প্রসঙ্গে আসা যাক। এটি একটি 55 ইঞ্চির ফায়ার টিভি এডিশন (Fire TV Edition) 4K আল্ট্রা এইচডি স্মার্ট LED টিভি। এতে পাওয়া যাবে, Prime Video, Netflix, Disney + Hotstar, YouTube, Apple TV -এর সাপোর্ট। এছাড়া, একাধিক অত্যাধুনিক স্মার্ট ফিচারও থাকছে এই মডেলে।

TCL 108 cm (43 inches) AI 4K Ultra HD Certified Android Smart LED TV :

TCL -এর এই স্মার্ট টিভিটির রিটেল মূল্য, 59,990 টাকা। তবে, 27,000 টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পর, মাত্র 32,990 টাকা খরচ করে এটির মালিকানা পেয়ে যেতে পারেন আপনি। এটিকে স্ট্যান্ডার্ড ইএমআই অপশনেরও অধীনে কেনা যাবে। সেক্ষেত্রে, গ্রাহকদের 1,224 টাকার ইএমআই দিতে হবে প্রতি মাসে। ফিচারের দিক থেকে, এটি একটি 43 ইঞ্চির এআই 4K আলট্রা এইচডি সার্টিফাইড অ্যান্ড্রয়েড স্মার্ট LED টিভি। এটি, Prime Video, Netflix এবং YouTube সাপোর্ট সহ এসেছে। এছাড়া, নানাবিধ স্মার্ট ফিচার তো থাকছেই।

Shinco 126 cm (50 inches) 4K Ultra HD Smart LED TV :

এটির প্রকৃত মূল্য, 44,990 টাকা। যদিও, 14,491 টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে টিভিটিকে এখন কেবলমাত্র 30,499 টাকায় পাওয়া যাচ্ছে। আপনি যদি কিস্তিতে টিভিটির দাম মেটাতে চান তাহলে, স্ট্যান্ডার্ড ইএমআই অপশনও উপলব্ধ রয়েছে। সেক্ষেত্রে, এটিকে কিনতে মাসিক 1,436 টাকার ইএমআই দিতে হবে গ্রাহকদের। ফিচারের দিক থেকে, এটি একটি 50 ইঞ্চি ডিসপ্লে সাইজের 4K আলট্রা এইচডি স্মার্ট LED টিভি। উক্ত স্মার্ট টিভিটিকে একাধিক অত্যাধুনিক ফিচারের সাথে কনফিগার করে নিয়ে আসা হয়েছে।

iFFALCON 108 cm (43 inches) 4K Ultra HD Smart Certified Android LED TV :

TCL -এর সাব-ব্র্যান্ড iFFALCON তাদের এই স্মার্ট টিভিটির দাম 76,৯৯০ টাকা ধার্য করেছিল। তবে, 46,991 টাকার অবিশ্বাস্য ফ্ল্যাট ডিসকাউন্টের পর এখন এটিকে মাত্র 29,999 টাকায় কেনা যাবে। মডেলটিকে কেনার ক্ষেত্রে থাকছে, স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের সুবিধা। ফলে, মাসিক 1,412 টাকা ইএমআই দেওয়ার মাধ্যমে এই টিভিটিকে কিনে নেওয়া সম্ভব। এটি একটি 43 ইঞ্চির 4K আল্ট্রা এইচডি স্মার্ট সার্টিফাইড অ্যান্ড্রয়েড LED টিভি। বিনোদনের জন্য ইউজাররা এতে, Prime Video, Netflix এবং YouTube -এর মতো ওটিটি প্ল্যাটফর্ম গুলির সাপোর্ট পেয়ে যাবেন। এছাড়া, টিভিটিতে নানাবিধ স্মার্ট ফিচারও বর্তমান।

LG 108 cm (43 inches) 4K Ultra HD Smart LED TV :

নামজাদা ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড LG -এর উক্ত স্মার্ট টিভিটির দাম, 52,990 টাকা। তবে, 16,991 টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে এটিকে এখন মাত্র 35,999 টাকায় কিনতে পারা যাচ্ছে। গ্রাহকেরা চাইলে স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের অধীনেও টিভিটিকে কিনে নিতে পারেন। এর জন্য তাদের, 1,412 টাকার ইএমআই দিতে হবে প্রতি মাসে। ফিচারের দিক থেকে, এটি একটি 43 ইঞ্চি ডিসপ্লে সাইজের 4K আল্ট্রা এইচডি স্মার্ট LED টিভি। এটি, Prime Video, Netflix এবং YouTube -এর মতো ওটিটি প্ল্যাটফর্ম গুলির সাপোর্ট সহ এসেছে। এছাড়া, বেশ কয়েকটি স্মার্ট ফিচারও রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।