বিরাট সুযোগ, ৫ হাজার টাকা ছাড়ে কিনুন সস্তা Honda CD100 Dream বাইক

ভারতের অন্যতম সেরা জ্বালানি সাশ্রয়ী বাইক হিসেবে পরিচিত Honda CD100 Dream এর ওপর সীমিত সময়ের জন্য পাওয়া যাচ্ছে দারুণ একটি স্কিম। এই অফারে ডেবিট বা ক্রেডিট কার্ড ইএমআইয়ের মাধ্যমে নতুন Honda CD110 Dream কিনলেই গ্রাহক ৫ শতাংশ (৫,০০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক লাভের সুযোগ পাবেন। তবে এই অফারটি শুধু Honda CD 100 Dream এর Deluxe মডেলের ওপরেই প্রযোজ্য।

Honda এই ক্যাশবাক অফারের জন্য হাত মিলিয়েছে আইসিআইসিআই ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা, ইয়েস ব্যাঙ্ক, স্টান্ডার্ড চ্যাটার্ড, এবং ফেডারেল ব্যাঙ্কের সাথে। অর্থাৎ এই পাঁচটি ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ইএমআইএর ওপর ক্যাশব্যাক উপলব্ধ হবে। হোন্ডার অথোরাইজড ডিলারশিপে এই অফার পাওয়া যাবে (শর্তাবলি প্রযোজ্য)। তবে অফারটি কতদিন চলবে সেই বিষয়ে হোন্ডা কিছু জানায় নি।

Honda CD 110 দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ, Standard ও Deluxe। Standard মডেলের দাম ৬৪,৪০৭ টাকা (এক্স-শোরুম, কলকাতা-বারাসাত)। অপরদিকে Deluxe ভ্যারিয়েন্টের দাম ৬৫,৪৬৭ টাকা (এক্স-শোরুম, কলকাতা-বারাসাত)। যদি ৫,০০০ টাকা ক্যাশব্যাক ধরি তাহলে Deluxe এর দাম নেমে আসবে ৬০,৪৬৭ টাকায়। দুটি মডেলই পাওয়া যাবে ৮টি আকর্ষণীয় রঙের বিকল্পে।

জুনে BS6 ভার্সনে লঞ্চ হওয়া Hero CD 110 Dream বাইকে আছে PGM-FI (প্রোগ্রামড ফুয়েল ইঞ্জেকশন) ১১০ সিসি এয়ার কুল্ড ইঞ্জিন। আবার এতে হোন্ডার eSP (এনহ্যান্সড স্মার্ট পাওয়ার) টেকনোলজি উপলব্ধ, যা ঘর্ষণকে হ্রাস করে পারফরম্যান্স ও জ্বালানী দক্ষতা সর্বাধিক করে তোলে। এই ইঞ্জিনের সর্বোচ্চ পাওয়ার ও টর্ক আউটপুটের পরিমাণ হচ্ছে যথাক্রমে ৯.১০ পিএস এবং ৯.৩০ এনএম। বাইকের ফিচারের মধ্যে পাবেন এসিজির সাথে সাইলেন্ট স্টার্ট, ইঞ্জিন স্টার্ট/স্টপ সুইচ, ডিসি হেডল্যাম্প, কম্বি ব্রেকিং সিস্টেম, বড়ো ও আরামদায়ক সিট, প্রভৃতি।