সবচেয়ে কমদামে কিনুন Honor 10 Lite, এ সুযোগ হাতছাড়া করবেন না

  

ভারতের বিভিন্ন ই-কমার্স সাইট বিশেষ বিশেষ দিন উপলক্ষ্যে সেল নিয়ে আসে। সেরকমই স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অ্যামাজনে 8 অগাস্ট থেকে শুরু হয়েছিল Amazon Freedom Sale 2019। এই সেলের আজই শেষ দিন। বলতে পারেন আর কয়েক ঘন্টায় বাকি। এই চারদিন ধরে স্মার্টফোন থেকে টিভি, ল্যাপটপ প্রভৃতি গ্যাজেট আকর্ষণীয় ডিলের সাথে কেনা যাচ্ছিলো। এই পোস্টে আমরা Honor 10 Lite এর বিষয়ে বলতে যাচ্ছি। এই ফোনটি বেস্ট ডিলের সাথে অ্যামাজনে ফ্রিডম সেলে কিনতে পারবেন।

Honor 10 Lite অফার :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

ভারতে Honor 10 Lite এর 3 জিবি র‌্যাম/ 32 জিবি স্টোরেজ এবং 4 জিবি র‌্যাম/ 64 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে 13,999 ও 16,999 টাকা। কিন্তু এই সেলে আপনি এই ফোনের দুটো ভ্যারিয়েন্ট যথাক্রমে 8,999 ও 10,999 টাকায় কিনতে পারবেন। এছাড়াও আপনি যদি SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ফোনটি কেনেন তবে অতিরিক্ত 10 শতাংশ ছাড় দেওয়া হবে।

Honor 10 Lite স্পেসিফিকেশন :

ডিসপ্লে এই ফোনটির অন্যতম প্রধান একটি আকর্ষণ। ফোনটিতে আছে একটি 6.21 ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে।স্ক্রিনটির রেজোলিউশন 1080 × 2340 পিক্সেল এবং আসপেক্ট রেশিও 19.5:9 ।সামনের দিকে আছে অত্যন্ত পাতলা বেজেল এবং একটি ওয়াটার ড্রপ নচ্ রয়েছে। অনার দাবি করছে যে এই ফোনটির স্ক্রিন টু বডি রেশিও 91% ।এছাড়াও এই নতুন স্মার্টফোনটিতে পাবেন 64 বিট 2.2 গিগাহার্ৎজ অক্টা-কোর হাইসিলিকন কিরিন 710 প্রসেসর। গেমিং এর জন্য দেওয়া হয়েছে Mali-G51 MP4 জিপিইউ।

এই নতুন স্মার্টফোনটিতে আপনি পাবেন তিনটি র‌্যাম / স্টোরেজ বিকল্প যথা- 3 জিবি র‌্যাম ও 32 জিবি ইন্টারনাল স্টোরেজ , 4 জিবি র‌্যাম/ 64 জিবি ইন্টারনাল স্টোরেজ এবং 6 জিবি র‌্যাম/ 64 জিবি ইন্টারনাল স্টোরেজ । স্টোরেজ আপনি এক্সটার্নাল মেমোরি কার্ডের সাহায্যে 512 জিবি অবধি বাড়াতে পারেন।ফোনটি চলবে অ্যান্ড্রয়েড 9.0 পাই এর ওপর নির্ভর করে এবং এতে আপনি পাবেন হুয়াওয়ের নিজস্ব EMUI 9 ইউজার ইন্টারফেস।

এই ফোনটিতে আছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ যার প্রধানটি 13 মেগাপিক্সেলের এফ /1.8 অ্যাপারচার এর সাথে।দ্বিতীয়টি 2 মেগাপিক্সেল এর ডেপ্থ সেন্সিং এর জন্য। রিয়ার ক্যামেরা তে এইচ ডি আর মোড দেওয়া হয়েছে এবং আপনি ফুল এইচডি ভিডিও রেকর্ডিং করতে পারবেন।সামনে সেলফি তোলার জন্য 24 মেগাপিক্সেলের এ আই ক্যামেরা দেওয়া হয়েছে Exmos-RS সেনসরের সাথে। সামনের ক্যামেরা দিয়েও আপনি ফুল এইচডি ভিডিও রেকর্ডিং করতে পারবেন। এই নতুন মোবাইলটিতে আছে 3,400 এমএএইচের একটি ব্যাটারী।

পড়ুন : Honor 10 Lite কম দামে ডুয়াল ক্যামেরার সাথে লঞ্চ হলো, দাম ও ফিচার জানুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন