১২ হাজার টাকা ছাড়ে iPhone 12, কোথায় কীভাবে পাবেন জেনে নিন

Buy iPhone 12 with Rs 12000 Discounts on Vijay Sales Independence Sale
iPhone 12 এর ওপর মিলছে ছাড়

আইফোন কেনার ইচ্ছে কার না থাকে! কিন্তু এই হাই-প্রিমিয়াম ডিভাইসগুলির দামের কারণে অনেক সময়ই এগুলি পকেটস্থ করার শখ পূরণ হয়না। তবে এই মুহূর্তে আপনি যদি আধ খাওয়া আপেলের লোগোযুক্ত স্মার্টফোন কম দামে কিনতে চান, তাহলে আপনার এই আশা সহজেই পূরণ হতে পারে। আসলে জনপ্রিয় ই-কমার্স সাইট এবং কোম্পানিগুলির স্বাধীনতা দিবসের সেল শেষ হয়ে গেলেও, Vijay Sales (বিজয় সেলস) নামক রিটেল স্টোরে ‘Apple Days’ (অ্যাপল ডে ক্যাম্পেইন চলছে। আর এই বিশেষ ইভেন্টে লেটেস্ট iPhone 12 (আইফোন ১২) ডিভাইসের দামের ওপর দেওয়া হচ্ছে ১২,০০০ টাকারও বেশি (একটি বাজেট অ্যান্ড্রয়েড ফোনের দাম) ছাড়! আসুন ডিসকাউন্টের পর iPhone 12 কত দামে পাওয়া যাচ্ছে জেনে নিই…

Apple Days ক্যাম্পেইনে মিলছে এই অফারগুলি

আইফোন ১২-এর আসল দাম ৭৯,৯০০ টাকা। কিন্তু এই মুহূর্তে বিজয় সেলস ফোনটি ৬,৫০০ টাকা ছাড়ে ৬৭,৪০০ টাকায় বিক্রি করছে। তবে যদি কেউ এটি কেনার সময় এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন, তাহলে সে আরও ৬,০০০ টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অর্থাৎ সব মিলিয়ে এই হ্যান্ডসেটে ১২,৫০০ টাকা অফ পাওয়া যাবে। সেক্ষেত্রে আগ্রহীরা বিজয় সেলসের অনলাইন এবং অফলাইন স্টোর থেকে এই অফার কাজে লাগাতে সক্ষম হবেন।

একটি সাধারণ অ্যান্ড্রয়েডের ফোনের কাছাকাছি দাম ছাড় মেলায়, এই অফার নিঃসন্দেহে আকর্ষণীয় মনে হতে পারে। তবে আর কয়েক সপ্তাহের মধ্যেই আইফোনের পরবর্তী প্রজন্মের লাইনআপ বাজারে পা রাখছে। ফলে যারা পুরনো স্পেসিফিকেশনযুক্ত আইফোন ব্যবহার করতে চান না, তাদের জন্য উক্ত অফারটি খুব একটা ইতিবাচক নাও হতে পারে!

iPhone 12-এর স্পেসিফিকেশন

গত বছরে লঞ্চ হওয়া আইফোন ১২, নির্মাতা সংস্থা অ্যাপলের এখন পর্যন্ত বিক্রি করা সেরা আইফোন মডেল হিসেবে বিবেচিত হয়েছে। কারণ এতে অ্যাপলের বিশেষ অপারেটিং সিস্টেমের সাথে উন্নত হার্ডওয়্যার স্পেসিফিকেশন রয়েছে। এক্ষেত্রে আইফোন ১২ ডিভাইসে A14 বায়োনিক প্রসেসর এবং ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে পাওয়া যাবে। আবার এর প্রিমিয়াম ডিসপ্লেতে থাকবে অলিওফোবিক কোটিং। সফ্টওয়্যার ফ্রন্টে ডিভাইসটি আপাতত আইওএস ১৪.৭ ভার্সনে চলে। এটি কমপক্ষে পরবর্তী চার বছরের সফ্টওয়্যার আপডেট পাবে বলে অ্যাপল আগেই নিশ্চিত করেছে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, আইফোন ১২ ডিভাইসে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল ক্যামেরা সেটআপ মিলবে যা 4K রেজোলিউশন ডলবি ভিশন ভিডিও রেকর্ড করতে সক্ষম। আবার এর ক্যামেরাগুলিতে বিদ্যমান PDAF এবং OIS প্রযুক্তি সেরা ছবি এবং ভিডিও আউটপুট দেবে।

অন্যান্য অফার

আগ্রহীরা চাইলে বিজয় সেলস প্রদত্ত অফারে আইফোন ১২ ব্যতীত অন্য মডেল বা অ্যাপল অ্যাক্সেসরিজ আরো কম দামে কিনতে পারবেন। যেমন এই মুহূর্তে iPhone XR খরিদ করতে চাইলে ৩৯,১৯৯ টাকা লাগবে। অন্যদিকে AirPods Pro পাওয়া যাবে ১৮,৪৯০ টাকার বিনিময়ে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.