সস্তায় ঘরে আনুন পছন্দের iPhone, চলছে অ্যাপল ডেজ সেল

buy-iphone-at-lowest-price-on-flipkart-apple-days-sale

অপেক্ষাকৃত সস্তা দামে পছন্দের অ্যাপল (Apple) ডিভাইস কেনার জন্য হাতে রয়েছে মাত্র একদিন! না এরপরেও আপনি এই কুলীন ব্র্যান্ডের স্মার্টফোন সহ অন্যান্য ডিভাইসগুলি কিনতে পারবেন, তবে সেক্ষেত্রে থাকবেনা Flipkart এর ফাটাফাটি অফার। আগে হ্যাঁ, গত ১১ই ফেব্রুয়ারি থেকে ফ্লিপকার্টে (Flipkart) শুরু হয়েছে ‘অ্যাপল ডেজ সেল'(Apple Days Sale), যা চলবে আগামীকাল অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি পর্যন্ত। এই সেল উপলক্ষ্যে অ্যাপলের স্মার্টফোন, স্মার্টওয়াচ, এয়ারপড প্রভৃতি প্রোডাক্টের উপরে থাকছে আকর্ষণীয় ছাড়। সুতরাং দেরী না করে আসুন জেনে নিই Apple Days Sale-এ কোন প্রোডাক্টের ওপর কি অফার আছে।

অ্যাপল ডে’জ সেল উপলক্ষ্যে iPhone কেনার ক্ষেত্রে ফ্লিপকার্ট, এইচডিএফসি ব্যাঙ্কের সঙ্গে যৌথভাবে একাধিক ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও ইএমআই অফারের কথা ঘোষণা করেছে। এর ফলে ক্রেতা বাজার মূল্যের থেকে অনেক কম দামে অ্যাপল আইফোনের মালিক হতে পারবেন। যেমন সেল চলাকালীন iPhone 12 mini কেনা যাবে ৬৯,৯০০ টাকায়। এক্ষেত্রে এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহারকারীরা অতিরিক্ত ৬,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। iPhone 12 -এর ক্ষেত্রেও সম্পূর্ণ একই অফারটি প্রযোজ্য, ইএমআইয়ের মাধ্যমে কেনাকাটা করলেও যার সুযোগ গ্রহণ করা যাবে। উল্লেখ্য আইফোন ১২ -এর ৬৪ জিবি ভ্যারিয়েন্ট বেস মডেলটির দাম শুরু হচ্ছে ৭৯,৯০০ টাকা থেকে। আবার iPhone 12 Pro Max ক্রেতারা এইচডিএফসি ব্যাঙ্কের গ্রাহক হলে ৫০০০ টাকার তাৎক্ষণিক ছাড় পেয়ে যাবেন।

আইফোনের পুরোনো মডেলগুলির ক্ষেত্রেও ফ্লিপকার্ট সেল উপলক্ষ্যে বিশেষ অফার প্রদান করছে। যেমন iPhone XR মডেলটি কেনার জন্য মাত্র ৪১,৯৯৯ টাকা খরচ করতে হবে, যেখানে ফোনটির প্রকৃত বাজার মূল্য এর থেকে অনেক বেশী (৪৭,৯০০ টাকা)। এছাড়া ৫৪,৯০০ টাকা মূল্যের iPhone 11 মডেলটি সেল চলাকালীন কেনা যাবে ৪৯,৯৯৯ টাকার বিনিময়ে। আবার iPhone SE ডিভাইসটি ক্রয়ের জন্য মাত্র ৩৪,৯৯৯ টাকা খরচ করতে হবে, যেখানে হ্যান্ডসেটটির প্রকৃত দাম ৩৯,৯০০ টাকা!

আইফোন ছাড়াও অ্যাপল স্মার্টওয়াচ ক্রেতারাও ফ্লিপকার্টের বিশেষ ছাড়ের ফলে উপকৃত হবেন। বিশেষত Apple Watch Series 3 -এর ৩৮মিমি বিকল্পের প্রাথমিক মূল্য ধার্য করা হয়েছে ১৭,৯০০ টাকা। আবার একই সিরিজের ৪২মিমি ভ্যারিয়েন্টের জিপিএস মডেলটির দাম পড়বে ১৯,৯০০ টাকা।

অ্যাপলের এয়ারপড ও ডিভাইসের ওপরেও রয়েছে নজরকাড়া অফার। এই মুহূর্তে ফ্লিপকার্টে মাত্র ১২,৪৯০ টাকার বিনিময়ে ওয়্যারলেস চার্জিং কেস বিশিষ্ট অ্যাপলের এয়ারপড কেনা যাচ্ছে, বাজারে যার আসল দাম ১৮,৯০০ টাকা! এছাড়া আগামীকালের মধ্যে অ্যাপলের সপ্তম প্রজন্মের আইপ্যাড (Apple 7th Generation iPad) এবং আইপ্যাড মিনি’র ২০১৯ (iPad mini 2019) সংস্করণদুটি কিনতে যথাক্রমে ২৭,১৯১ ও ৩২,৯০০ টাকা খরচ করতে হবে যা অন্য সময়ের তুলনায় অনেকটাই সস্তা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020