কেবল ১৪১ টাকায় বাড়ি নিয়ে যান JioPhone 2, জন্মাষ্টমীর বিশেষ অফার আনলো রিলায়েন্স জিও

buy-jiophone-2-emi-starting-rs-141

জন্মাষ্টমী উপলক্ষে এবার বিশেষ অফার নিয়ে এল Reliance Jio। এই অফারে কেবল ১৪১ টাকার ইএমআই এর সাথে কেনা যাবে JioPhone 2। জানিয়ে রাখি এই ফোনের আসল দাম ২,৯৯৯ টাকা এবং ফোনটি ২০১৮ সালে লঞ্চ হয়েছিল। এর আগে কোম্পানি ২০১৭ সালে JioPhone লঞ্চ করেছিল, যেটি এখন ৬৯৯ টাকায় কেনা যাবে।

JioPhone 2 এর ওপর অফার:

প্রথমেই বলে রাখি এই অফারের সুবিধা কেবল Jio.Com থেকে পাওয়া যাবে। এই অফারে আপনি প্রতিমাসে ১৪১.১৭ টাকা দিয়ে জিও ফোনে ২ কিনতে পারবেন। আগেই বলেছি ফোনটির দাম ২,৯৯৯ টাকা। ফোনটি ডেলিভারি করার জন্য অতিরিক্ত ৯৯ টাকা নেওয়া হবে। আপনি সর্বোচ্চ ২৪ মাসের ইএমআই পাবেন।

JioPhone 2 ফিচার :

এই ফোনটি ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লের সঙ্গে এসেছে। ফোনটিতে ৫১২ এমবি র‌্যাম এবং ৪ জিবি ইন্টারনাল মেমরি রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল মেমরি প্রসারিত করা যায়। এই ফোনটি KaiOS অপারেটিং সিস্টেমে চলবে। ফটোগ্রাফির জন্য, ফোনটিতে ২ এমপি রিয়ার ক্যামেরা এবং একটি ০.৩ এমপি ভাইড ফ্রন্ট ক্যামেরা আছে।

এটি ২,০০০ এমএএইচ ব্যাটারির পাওয়ার সহ একটি ডুয়াল সিমের ফোন। কানেক্টিভিটির জন্য, ফোনটিতে এলটিই ব্যান্ড ৩.৫.৪০, টুজি ব্যান্ড- ৯০০/১৮০০, ওয়াই-ফাই, জিপিএস, এফএম, এনএফসি, ভিওএলটিই এবং ভিওআইফির মতো বৈশিষ্ট্য রয়েছে। এটি সম্পূর্ণ Qwerty কিপ্যাডের যুক্ত ফোন। এই ফোনে হোয়াটসঅ্যাপ, ইউটিউব, গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ফেসবুক সাপোর্ট করে।