৩ হাজার টাকা ডিসকাউন্টে কিনুন OnePlus 8 5G ও OnePlus 8 Pro

Buy OnePlus 8 5G and OnePlus 8 Pro with Rs 3000 discount on OnePlus X days sale

গত ১০ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে OnePlus X Days Sale। এই সেল চলবে আগামী ৯ অক্টোবর পর্যন্ত। এই সেলে ICICI Bank এর কার্ডধারীরা ৩,০০০ টাকা ডিসকাউন্টে OnePlus 8 5G ও OnePlus 8 Pro ফোন দুটি কিনতে পারবেন। ই-কমার্স সাইট Amazon, Oneplus.in ও অফলাইন স্টোর থেকে এই সেলের সুবিধা নেওয়া যাবে। 

OnePlus 8 5G এর ওপর ৩,০০০ টাকা ছাড়

এই ফোনটি ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাচ্ছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪১,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ৪৪,৯৯৯ টাকা ও ৪৯,৯৯৯ টাকা।

তবে এই সেলে ওয়ানপ্লাস ৮ ৫জি ফোনটি ICICI Bank এর ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে ICICI Bank এর ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে EMI তে ফোনটি কিনলে।

 OnePlus 8 Pro এর ওপর ৩,০০০ টাকা অফ

ভারতে ওয়ানপ্লাস ৮ প্রো ফোনটি দুটি স্টোরেজের সাথে উপলব্ধ। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৫৪,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৫৬,৯৯৯ টাকা। তবে ওয়ানপ্লাস এক্স ডেজ সেলে ফোনটি ৩,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে। ICICI Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা সাধারণ পেমেন্টে এবং ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা EMI ট্রাঞ্জাকশনে এই সুবিধা পাবে।