৩০০০ টাকা ছাড়ে কিনুন Samsung Galaxy Buds+, এই প্রোমো কোড ব্যবহার করুন

buy-samsung-galaxy-buds-plus-with-rs-3000-discount-promo-code

বর্তমান সময়ে বাজারে ট্রু ওয়্যারলেস স্টিরিও বা TWS ইয়ারবাডের চাহিদা তুঙ্গে। প্রায় প্রতি সপ্তাহেই কোনো না কোনো কোম্পানি, এই ধরণের তারের (ওয়্যার) ঝামেলাহীন ইয়ারবাড লঞ্চ করছে। দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung-ও কিছুমাস আগে Galaxy Buds+ নামে একটি ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড (TWS) এনেছিল। এই ইয়ারবাডের দাম দাম প্রায় ১০,০০০ টাকার কাছাকাছি। প্রিমিয়াম রেঞ্জে আসার কারণে অনেক স্যামসাং ফ্যানই Galaxy Buds+ কেনার ইচ্ছে পূরণ করতে পারেননি। সেক্ষেত্রে এইসমস্ত ফ্যানদের জন্য আজ রয়েছে একটি দারুণ সুখবর! শুধুমাত্র একটি প্রোমো কোড ব্যবহার করলেই, Samsung-এর এই TWS ইয়ারবাডটি পকেটস্থ করা যাবে মাত্র ৫,৯৯০ টাকার বিনিময়ে। স্যামসাং ইন্ডিয়ার অফিসিয়াল অনলাইন রিটেল সাইট থেকেই এই বিশেষ সুবিধাটি অ্যাক্সেস করা যাবে। আসুন এই বিষয়ে বিস্তারিত তথ্য জেনে নিই।

কীভাবে Samsung Galaxy Buds+ ছাড়ে কিনবেন?

samsung-galaxy-buds-plus-3000-discount-promo-code

এমনিতে গত বছর লঞ্চ হওয়া Galaxy Buds+ কিনতে ৮,৯৯৯ টাকা ব্যয় করতে হয়। তবে অফারে প্রোডাক্টটি ৩,০০০ টাকা (প্রায় ৩৩%) ছাড়ে কিনতে ইউজারদের প্রথমে স্যামসাং ইন্ডিয়ার অনলাইন রিটেল স্টোরে লগইন করতে হবে। এখান থেকে মোবাইল ক্যাটেগরি সেকশনে গিয়ে গ্যালাক্সি বাডস সাব-ক্যাটেগরিটি নির্বাচন করতে হবে এবং ‘সি অল’ অপশনে ক্লিক করতে হবে। এরপর ওয়েব পৃষ্ঠাটি লোড হয়ে গেলেই, সাইটে তালিকাভুক্ত প্রোডাক্টগুলির মধ্যে Galaxy Buds+ বেছে নিয়ে ল্যান্ডিং পেজে পৌঁছাতে হবে।

এবার এই পেজ থেকে Galaxy Buds+ প্রোডাক্টের পছন্দমত কালার ভ্যারিয়েন্ট বেছে নিতে হবে এবং ‘অ্যাড টু কার্ট’ অপশনে ক্লিক করতে হবে। এখানে প্রথমে প্রোডাক্টটির রিটেল প্রাইস অর্থাৎ ৮,৯৯০ টাকা দাম প্রদর্শিত হবে। তবে নির্দিষ্ট সেকশনে ‘MYBUDS’ প্রোমো কোড এন্টার করলেই ক্রেতারা ৫,৯৯০ টাকায় স্যামসাং গ্যালাক্সি বাডস প্লাস কিনতে পারবেন। এখান থেকে চেকআউট করলে অর্থাৎ প্রয়োজনীয় ঠিকানা দিয়ে পেমেন্ট করলেই Galaxy Buds+ অর্ডার হয়ে যাবে।

প্রসঙ্গত, Galaxy Buds+ ইয়ারবাডটি Samsung Galaxy S20 স্মার্টফোন সিরিজের সাথে লঞ্চ হয়েছিল এবং এটির লঞ্চ প্রাইস ছিল ১১,৯৯৯ টাকা। স্পেসিফিকেশনের কথা বললে, এই ইয়ারবাডটিতে টু-ওয়ে AKG টিউনযুক্ত স্পিকার, ট্রিপল-মাইক অ্যারে এবং নয়েজ ক্যান্সলেশন রয়েছে। এটি ১১ ঘন্টা স্ট্রিমিং বা প্লেব্যাক সরবরাহ করে বলে সংস্থার দাবি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন