ইয়ার এন্ড অফারে সস্তায় কিনুন Tata Nexon, Tigor, Tiago ও Harrier

বছরশেষে নতুন গাড়ির কেনার সুবর্ণ সুযোগ নিয়ে এল Tata Motors। টাটা মোটরস তার “Foreve Range”, অর্থাৎ, Nexon, Tigor, Tiago, এবং ফ্লাগশিপ এসইউভি Harrier-এর ওপর ইয়ার-এন্ড ডিসকাউন্টের ঘোষণা করে দিয়েছে। পুরো ডিসেম্বর মাস জুড়ে টাটার এই গাড়িগুলির ওপর ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বেনিফিট, এবং স্পেশাল প্যাকেজ পাওয়া যাবে। এছাড়াও মডেল ও ভ্যারিয়েন্ট অনুযায়ী মিলবে ৬৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। আসুন টাটার ইয়ার-এন্ড অফার সর্ম্পকে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Tata Tiago দাম- ৪,৬৯ লক্ষ – ৬,৭৩ লক্ষ টাকা (এক্স-শোরুম)

টাটার এই এন্ট্রি লেভেল হ্যাচব্যাকের ওপর পাওয়া যাবে ২৫,০০০ টাকার বেনিফিট। যার মধ্যে আছে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

Tata Tigor দাম- ৫,৩৯ লক্ষ – ৭,৪৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)

টাটার এই সেডান গাড়ির ওপর সব মিলিয়ে ৩০,০০০ টাকার বেনিফিট পাওয়া যাবে। যার মধ্যে আছে ১৫,০০০ টাকার নগদ ছাড় এবং আরও ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

Tata Nexon দাম- ৬,৯৯ লক্ষ – ১২,৭০ লক্ষ টাকা (এক্স-শোরুম)

টাটার অন্যতম জনপ্রিয় এই সাবকমপ্যাক্ট SUV মডেলের ডিজেল ভ্যারিয়েন্টের ওপর ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। তবে এর পেট্রোল মডেলের ওপর কোনো অফার দেওয়া হচ্ছে না।

Tata Harrier দাম- ১৩,৮৪ লক্ষ – ২০,৭০ লক্ষ টাকা (এক্স-শোরুম)

টাটার ফ্ল্যাগশিপ SUV মডেল Harrier-র ওপর ৬৫,০০০ টাকার সর্বাধিক ছাড় পাওয়া যাবে। এর স্টান্ডার্ড মডেলের ওপর ২৫,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট সহ ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। তবে Harrier-র স্পেশাল Camo ও Dark Edition (XZ+ এবং XZA+), ভ্যারিয়েন্টের ওপর শুধুমাত্র ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস ইউপলব্ধ।