৩ হাজার টাকা সস্তায় কিনুন Xiaomi Mi 10, পাবেন ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

Xiaomi তাদের প্রথম ফ্ল্যাগশিপ ফোন হিসাবে ভারতে কিছুমাস আগেই লঞ্চ করেছিল Mi 10। প্রথমে এই ফোনটির বিক্রি শুরু হয়েছিল Amazon ও Mi.com থেকে। যদিও গত সপ্তাহে Flipkart এও ফোনটিকে উপলব্ধ করা হয়। আর সেকারণেই লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্ট শাওমি মি ১০ এর ওপর ৩,০০০ টাকা ছাড় দিচ্ছে। যদিও আপনি এই ফোনের টপ ভ্যারিয়েন্ট অর্থাৎ ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর এই অফার পাবেন। আসুন অফার সম্পর্কে জেনে নিই।

Flipkart থেকে ৩,০০০ টাকা সস্তায় কিনুন Mi 10:

ভারতে মি ১০ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৫৪,৯৯৯ টাকা। তবে লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে Bank of Baroda এর ক্রেডিট কার্ড ব্যবহার করে নন ইএমআই ট্রাঞ্জাকশনে এই ফোনের ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনলে ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে ICICI Bank এর ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ফোনটির ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনলে। এমনকি ICICI Bank এর ডেবিট কার্ডধারীরা যদি ইএমআই এ ফোনটি কেনে তারাও একই অফার পাবে। আবার ফোন এক্সচেঞ্জ করেও সর্বোচ্চ ২০,৫০০ টাকা ছাড় মিলবে।

Mi 10 স্পেসিফিকেশন:

শাওমি মি ১০ ৫জি ফোনটি 3D কার্ভাড ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ট্রুকালার ডিসপ্লের সাথে এসেছে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ । এই ডিসপ্লে এইচডিআর১০ সাপোর্ট করবে এবং এর আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এছাড়াও এই ডিসপ্লে প্যানেলর টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। এই ডিসপ্লের ডিজাইন মাইক্রোডট নচ। এই ফোনে 5G সাপোর্টের সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর আছে। এছাড়াও পাবেন এড্রেন ৬৫০ জিপিইউ। ফোনকে ঠান্ডা রাখতে লিকুইড কুল ২.০ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

মি ১০ এর সেরা ফিচারের মধ্যে আরও একটি হল এর ক্যামেরা ফিচার। ফোনটির পিছনে ৪ টি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। যার প্রধান ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল। এতে ISOCELL ব্রাইট এইচএমএক্স সেন্সর ব্যবহার করা হয়েছে। এর অন্যান্য ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, যার ফিল্ড অফ ভিউ ১২৩ ডিগ্রী এবং ২ টি ২ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনের ক্যামেরা ৮কে ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে। এছাড়াও এতে OIS এবং EIS প্রযুক্তি ব্যবহার হয়েছে। সেলফি ও ভিডিওর জন্য এই ফোনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ।