কল অফ ডিউটি: মোবাইল খেলোয়াড়দের জন্য সুখবর, আসছে নতুন ম্যাপ

কয়েকদিন আগেই “Call of Duty: Mobile” নামের জনপ্রিয় গেমটিতে বেশ কিছু নতুন ফিচারের সাথে এসেছিল সিজন ৭। এবার এই গেম প্রেমীদের জন্য আবার একটি সুখবর, কারণ গেমটিতে আসতে চলেছে নতুন ম্যাপ। নির্মাতা সংস্থা টুইটার পোস্টের মাধ্যমে নতুন ম্যাপের টিজার পোস্ট করেছে। টুইটটিতে বলা হয়েছে – “Hope you’re not afraid of heights” অর্থাৎ আশা করা যায় আপনি উচ্চতায় ভয় পাবেন না।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

সম্ভবত গেমের পরবর্তী সিজন অর্থাৎ সিজন ৮-এ ম্যাপটি যুক্ত করা হবে। টিজার দেখে মনে হচ্ছে ম্যাপটি নাম হবে Highrise। এটি মডার্ন ওয়ারফেয়ারের ২-থেকে ক্লাসিক ম্যাপ হবে। এই ম্যাপ প্লেয়ারকে জায়গাগুলি লক্ষ্য করতে সহায়তা তো করবেই, তাছাড়া প্রতিটি মুভে ভারসাম্য বজায় রাখবে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

মনে করা হচ্ছে, এই নতুন হাইরাইস ম্যাপটি কল অফ ডিউটি : মোবাইলের অন্যান্য ম্যাপের থেকে আরও জটিল অঞ্চলভিত্তিক হবে। প্রথমত, এটি ভর্তি থাকবে বাক্স, দেয়াল এবং অন্যান্য বাধার বস্তু দিয়তে। দ্বিতীয়ত নতুন ভ্যানটেজ পয়েন্ট সন্ধান করার সময় প্রচুর পরিমাণে জাম্পিং অ্যাকশন দেখা যাবে, কারণ এগুলো কম দেখতে পাওয়া যাবে।

গত ১৩ই জুন গেমটিতে লেটেস্ট সিজন (সিজন-৭) এসেছিল, সিজনটি রেডিওঅ্যাক্টিভ এজেন্ট, একটি উন্নত ব্যাটেল রয়্যাল ম্যাপ, নতুন অস্ত্র, এবং রেডিয়েটেড সেক্টরের মতো বহুল প্রতীক্ষিত নতুন ইভেন্ট নিয়ে এসেছে। এখানে প্লেয়ারদের জন্য ব্যাটেল রয়্যালে কিছু নতুন অ্যাড করা হয়েছে, এগুলি হল – ব্ল্যাক মার্কেট, হারবার, ডাউনটাউন, সানিটেরিয়াম, স্কি টাউন, হিট এবং ফ্রিজিড ওয়েটল্যান্ডস। এছাড়া থাকছে নতুন ইন গেম আইটেম যেমন ট্যাঙ্ক, Butcher (সেরবেরাসের বদলে) এবং স্মোক বম্বার। নতুন সিজনটি গুগল প্লে স্টোর থেকে আপডেট করার পর পাওয়া যাবে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে