কল অফ ডিউটি মোবাইলে আসছে নতুন ম্যাপ সহ বড় আপডেট

call-of-duty-mobile-new-update-coming-soon-with-new-map

মোবাইল গেমের জগতে অন্যতম জনপ্রিয় গেম Call Of Duty Mobile । সম্প্রতি এই গেমের একটি নতুন আপডেট আসতে চলেছে, যাতে মর্ডান ওয়ারফেয়ারের দুটি নতুন ম্যাপ পাওয়া যাবে। Call of Duty Mobile এর একটি টেস্ট বিল্ড রিপোর্টে দেখা গিয়েছে, এই দুটি ম্যাপ হতে চলেছে শিপমেন্ট এবং টার্মিনাল। আসুন এই ম্যাপ গুলি সম্পর্কে বিস্তারিত ভাবে জানা যাক –

Call of Duty এর অষ্টম সিজন খুব তাড়াতাড়ি শেষ হবে। আগামী ৬ আগস্ট লঞ্চ হবে এই জনপ্রিয় মোবাইল গেম এর নবম সিজন। মনে করা হচ্ছে, এই নতুন সিজনের জন্য এই নতুন ম্যাপগুলি নিয়ে আসা হবে। রিপোর্ট অনুযায়ী, কল অফ ডিউটি : মোবাইল এর টার্মিনাল ম্যাপটি মাঝারি আকৃতির একটি ম্যাপ। এই ম্যাপ মূলত এয়ারপোর্ট এর উপর নির্ভর করে তৈরি করা হয়েছে এবং এতে ইনডোর এবং আউটডোর উভয় ফরম্যাট থাকবে।

অন্যদিকে শিপমেন্ট হতে চলেছে একটি ছোট আকৃতির ম্যাপ। এই ম্যাপ খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে এরকম গেম এর জন্য ভালো। খেলোয়াড়রা এই ম্যাপে ডেথ ম্যাচ অথবা সার্চ অ্যান্ড ডেস্ট্রয় ম্যাচগুলি খেলতে পারবেন। এর সঙ্গে এই নতুন সিজনে বেশ কিছু নতুন ফিচার, কিছু ইমপ্রুভমেন্ট এবং নতুন কিছু ক্যারেক্টার আসতে চলেছে।

পাশাপাশি এই নতুন সিজনে নতুন Alcatraz ম্যাপ আসতে চলেছে ব্যাটেল রয়েল প্লেয়ারদের জন্য। এছাড়া অন্যান্য নতুন ম্যাপ গুলির মধ্যে থাকছে Pine ম্যাপ ( ২×২ ম্যাচের জন্য )। এছাড়াও আসতে চলেছে একটি গান স্মিথ ওয়েপন অ্যাটাচমেন্ট। আবার ওই খেলায় মডার্ন ওয়ারফেয়ারের জন্য শিল্ড টারেট থাকবে। এছাড়াও এই নতুন ম্যাপে থাকছে ইকুয়ালাইজার অপারেটর স্কিল।

নতুন সিজনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ১০×১০ মাল্টিপ্লেয়ার গেম মোড। একটু বেশি সময় অবধি এই ম্যাচগুলো চলবে। তবে এখন অব্দি পরিষ্কার করে বলা যাচ্ছে না যে, এই মোডের জন্য আলাদা ধরনের ম্যাচ করা হবে কিনা। তবে এই নতুন আপডেট এবং নতুন সিজন কল অফ ডিউটি খেলোয়াড়দের জন্য বেশ আকর্ষণীয় হতে চলেছে বলে মনে করা হচ্ছে।