96 টাকায় তিনমাস আনলিমিটেড কলিং, BSNL আনলো নতুন প্ল্যান

ভারতে টেলিকম কোম্পানিগুলোর মধ্যে লড়াই যথেষ্ট বেড়ে যাচ্ছে। এর সবচেয়ে বড়ো কারণ অবশ্যই রিলায়েন্স জিও। জিও মার্কেটে প্রবেশ করতেই দুর্দান্ত অফারের সাথে নতুন নতুন প্ল্যান এনে গ্রাহকদেরকে আকর্ষণ করেছে। এরফলে অন্যান্য টেলিকম কোম্পানি, এয়ারটেল, ভোডাফোন, বিএসএনএল বাধ্য হয়েছে তাদের প্ল্যানে পরিবর্তন আনতে।

এই লড়াইয়ে নিজেরদেরকে আরো শক্তিশালী করতে সরকারি টেলিকম কোম্পানি BSNL নতুন একটি প্ল্যান লঞ্চ করলো। এই প্ল্যানের মূল্য 96 টাকা। এই প্ল্যানের নাম দেওয়া হয়েছে Vasantham Gold-PV 96 । আসুন জেনে নেই বিএসএনএল নতুন এই প্ল্যানে কি কি সুবিধা পাওয়া যাবে।

বিএসএনএল 96 টাকার প্ল্যান:

Vasantham Gold-PV 96 নামে বিএসএনএল এর এই নতুন প্ল্যানের বৈধতা 180 দিন। 5 জুলাই থেকে শুরু হয়ে এই প্ল্যানে 90 দিনের প্রমোশনাল পিরিয়ড অফার করা হচ্ছে। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড লোকাল ও এসটিডি ও রোমিং কলের সুবিধা পাওয়া যাবে।

যদিও রোমিং কলের সুবিধা দিল্লী ও মুম্বাই সার্কেলে পাওয়া যাবেনা। এই প্ল্যানে প্রতিদিন 100 টি এসএমএস ও পাওয়া যাবে। তবে ইউজাররা এই ফ্রি অফার 21 দিন পর্যন্ত পাবে। এই প্ল্যানটি নিজের নাম্বারে সক্রিয় করার জন্য মেসেজ বক্সে PLAN VOICE96 লিখে 123 নাম্বারে পাঠাতে হবে।

পড়ুন : বাজার ধরতে দুর্দান্ত অফার BSNL এর, বিনামূল্যে আমাজন প্রাইম সাথে ক্যাশব্যাক

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.