লঞ্চ হল স্পোর্টস রেসিং মোটরবাইক CFMoto 2021 300SR

cfmoto-2021-300sr-bike-launched-in-philippines-price-specs

ইতিমধ্যেই জানা গেছে সিএফমোটো (CFMoto) শীঘ্রই 300NK মোটরসাইকেলের BS6 ভার্সন ভারতে লঞ্চ করবে। তবে এছাড়াও চলতি বছরে, সংস্থাটি আরও কয়েকটি মডেল এদেশে লঞ্চ করতে পারে, যার মধ্যে অন্যতম হল 300SR (SR-এর অর্থ স্পোর্ট রেসিং)। কারণ CFMoto গতকাল 300SR-এর 2021 ভার্সন ফিলিপাইনে লঞ্চ করেছে। এই বছরের শেষের দিকে ভারতে বাইকটির আগমন ঘটতে পারে বলে আমরা আশা করছি।

CFMoto 2021 300SR মোটরসাইকেলের ডিজাইন

নতুন বছরে নতুন আপডেটের অঙ্গ হিসেবে বাইকটি নেবুলা হোয়াইট (Nebula White) নামে একটি কালার স্কিমে উপলব্ধ হবে। নতুন পেইন্টেটিতে সংস্থার টিল এবং হোয়াইট কালারের সিগনেচার কম্বিনেশন রয়েছে। পাশাপাশি সাইড ফেয়ারিংয়ে থাকছে ‘CFMoto’-র বোল্ড লোগো৷ স্পোর্টি লুকের এই বাইকে পাবেন মাস্কুলার ফুয়েল ট্যাঙ্ক, স্টেপড-আপ সিট, আন্ডারবেলি এক্সহস্ট সিস্টেম, এবং রেইজড উইন্ডস্ক্রিন।

CFMoto 2021 300SR মোটরসাইকেলের স্পেসিফিকেশন ও ফিচার

মোটরসাইকেলটিতে ২৯২.৪ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড, মোটর পাওয়া যাবে। যা সর্বোচ্চ ৩৪ এইচপি শক্তি এবং ২০.৫ এনএম পর্যন্ত টর্ক জেনারেট করতে সক্ষম। এটি ৬-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্সের সাথে লিঙ্ক করা হয়েছে। রাইডারের সুরক্ষা সুনিশ্চিত করার জন্য এর দু’চাকাতেই থাকছে সিঙ্গেল ডিস্ক ব্রেক৷ স্কিডিং এড়ানোর জন্য এতে জার্মান সংস্থা কন্টিনেন্টাল ওজি (Continental AG)-র তৈরি ডুয়াল চ্যানেল এবিএস দেওয়া হয়েছে।

বাইকের সাসপেনশন সেটআপে সামনের অংশে ইউএসডি (আপসাইড ডাউন) ফোর্ক এবং পিছনে মনো-শক ইউনিট রয়েছে। বাইকে থাকছে ফুল-এলইডি লাইটিং এবং দুটি ডিসপ্লে মোডের সাথে টিএফটি স্ক্রিন৷ যা চালককে বিভিন্ন রিডআউট অফার করবে। বাইকটির কার্ব ওয়েট ১৬৫ কেজি এবং জ্বালানি ট্যাঙ্কের ধারণক্ষমতা ২১ লিটার।

CFMoto 2021 300SR মোটরসাইকেলের দাম

ফিলিপাইনে মোটরসাইকেলটির দাম ১,৬৫,০০০ ফিলিপাইন পেসো রাখা হয়েছে। যা প্রায় ২.৫০ লক্ষ টাকার সমান। CFMoto এন্ট্রি লেভেল স্পোর্টস বাইকটিকে চলতি বছরের শেষের দিকে ভারতে লঞ্চ করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন