পুরানো চেহারা ও নতুন BS6 ইঞ্জিনসহ শীঘ্রই ভারতে আসছে CF Moto 300NK

cfmoto-300nk-bs6-images-teased-ahead-of-india-launch.jpg

CFMoto (সিএফ মোটো) কয়েকদিন আগেই 300NK BS6 মোটরসাইকেলের টিজার জনসমক্ষে এনেছিল। যার পরেই নিশ্চিত হয়ে যায় শীঘ্রই এই আপগ্রেড মডেলটি বাজারে আসবে। যদিও কোম্পানি এখনও BS6 ইঞ্জিনের এই বাইকটির লঞ্চের তারিখ জানায়নি, তবে আজ এর পূর্ণাঙ্গ ছবি প্রকাশ করেছে। CF Moto-র সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ফোটোগ্রাফটি শেয়ার করা হয়েছে। 300NK-র BS4 মডেলের সাথে নতুন BS6 মডেলের যে খুব একটা বেশী পার্থক্য থাকবে না তা আমরা প্রথমেই আন্দাজ করেছিলাম। 300NK-এর আপডেটেড মডেলের নতুন ছবি দেখে বিষয়টি এবার পুরোপুরি নিশ্চিত করা গিয়েছে৷ স্টাইলের দিক থেকে 300NK BS6 পুরোপুরি অপরিবর্তিত।

এতএব, লাস্ট জেনারেশন মডেলের সাথে সাদৃশ্য রেখে CFMoto 300NK BS6 মোটরবাইকটি, স্পোর্টি ও শার্প লুক, ডুয়াল-টোন পেইন্টওয়ার্ক, এলইডি হেডল্যাম্প, স্প্লিট স্টাইল সিট, আন্ডারবেলি এক্সহস্ট সিস্টেম, মাস্কুলার ফুয়েল ট্যাঙ্ক, রিয়ার-ফেন্ডার মাউন্টেড নাম্বার প্লেট, ফাইভ-স্পোক অ্যালোয় হুইলের সাথে আসবে। এর যাবতীয় ফিচারের পাশাপাশি কালার এবং গ্রাফিক্সও বিএস৪ ভার্সনের মতো হবে।

সাসপেনশনের জন্য সিএফ মোটো ৩০০এনকে বিএস-৬ বাইকের সামনের অংশে ইউএসডি (আপ সাইড ডাউন) ফোর্ক এবং পিছনে মনোশক ইউনিট থাকবে। ব্রেকিংয়ের জন্য দু’চাকাতেই থাকবে সিঙ্গেল ডিস্ক। বাইকটিতে দেওয়া হবে ডুয়াল চ্যানেল এবিএস। ডুয়াল ডিসপ্লে মোড সহ বাইকে থাকবে কালার টিএফটি ডিসপ্লে।

বিএস-৬ মাপকাঠি মেনে বাইকটিতে ২৯২. ৪ সিসি, সিঙ্গেল-সিলিন্ডার, লিকুইড কুল্ড, ফুয়েল-ইঞ্জেকটড ইঞ্জিন রাখা হবে। বিএস-৪ ইঞ্জিনের তুলনায় এর পাওয়ার এবং টর্ক আউটপুট সামান্য কম হতে পারে। জানিয়ে রাখি, ৩০০কে মোটরবাইকের বিএস-৪ ইঞ্জিন সর্বাধিক ৩৩.৫ বিএইচপি এবং সর্বোচ্চ ২০.৫ এনএম টর্ক উৎপন্ন করতো।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন