Smart TV: মাত্র ৮,২৪৯ টাকায় বাড়ি আনুন ৩২ ইঞ্চি টিভি, রয়েছে মাসিক কিস্তির সুবিধা

হুইডি সংস্থার এই স্মার্ট‌ টিভির প্রকৃত মূল্য ১৬,৫৯৯ টাকা। তবে এখন ফ্লিপকার্টে পুরো ৪২% ডিসকাউন্টের সাথে মাত্র ৯,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে টিভিটি

cheapest-32-inch-smart-tv-huidi-available-price-rs-8249-on-flipkart

বিক্রিবাটার দিক দিয়ে দিন দিন অফলাইন স্টোরকে ছাপিয়ে যাচ্ছে অনলাইন শপিং সাইটগুলি। কারণ ফেস্টিভ সিজন ছাড়া যেখানে অফলাইন স্টোরে ডিসকাউন্ট পাওয়ার সম্ভাবনা খুবই কম, সেখানে বিভিন্ন সেলে অনলাইন স্টোরগুলিতে বছরব্যাপী সস্তায় প্রোডাক্ট কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। যেমন ই-কমার্স সাইট Flipkart এখন এমনই একটি ‘অফ-সিজন’ অফারের ঘোষণা করেছে সম্প্রতি। আপনারা যারা সস্তায় বড় স্ক্রিনের স্মার্ট টিভি (Smart TV) কিনতে ইচ্ছুক, তারা ৪২% ডিসকাউন্টের সাথে বাড়ি নিয়ে আসতে পারবেন HUIDI ব্র্যান্ডের ৩২ ইঞ্চির HD টেলিভিশন। শুধু ছাড় নয়, সাথে ব্যাঙ্ক অফার এবং ইএমআই অপশনের লাভও ওঠানো যাবে। যার পর ১০,০০০ টাকারও কমে কেনা যাবে উল্লেখিত স্মার্ট টিভিটি।

HUIDI 80 cm (32 inch) HD Ready LED TV দাম ও অফার

হুইডি সংস্থার এই স্মার্ট‌ টিভির প্রকৃত মূল্য ১৬,৫৯৯ টাকা। তবে এখন ফ্লিপকার্টে পুরো ৪২% ডিসকাউন্টের সাথে মাত্র ৯,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে টিভিটি। আবার ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এটি কিনলে ক্রেতারা ১০% বা ১,২৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এছাড়া Flipkart Axis Bank ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার করা হবে৷ খরিদ্দারীর ক্ষেত্রে ক্রেতারা স্ট্যান্ডার্ড ইএমআইয়ের সুবিধাও পেয়ে যাবেন। এর জন্য তাদের প্রতি মাসে ৩৩০ টাকার কিস্তি শোধ করতে হবে।

HUIDI 80 cm (32 inch) HD Ready LED TV স্পেসিফিকেশন

আপনারা যদি বাড়িতে বসে সিনেমা দেখার অভিজ্ঞতা পেতে চান তবে, হুইডির এই স্মার্ট টিভি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। কেননা, দামের তুলনায় এর ফিচার যথেষ্ট আধুনিক। HD32D1M19 মডেল নম্বরের সাথে আসা হুইডি স্মার্ট টিভিতে, ৬০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৩২ ইঞ্চি এইচডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED ডিসপ্লে রয়েছে, যা দুর্দান্ত মানের পিকচার কোয়ালিটি অফার করবে। আবার, অডিও সেটআপের ক্ষেত্রে এতে ২০ ওয়াটের দুটি স্পিকার পেয়ে যাবেন ইউজাররা। তদুপরি, কানেক্টিভিটির জন্য থাকছে, দুটি এইচডিএমআই পোর্ট এবং দুটি ইউএসবি পোর্ট। এই স্মার্ট টেলিভিশনকে স্ট্যান্ড সহ নিয়ে আসা হয়েছে। তাই আপনারা দেওয়ালে বা টেবিল যেকোনো জায়গায় এটি সেট করতে পারবেন। স্ট্যান্ড সমেত এই স্মার্ট টিভির পরিমাপ ৭২.৬৪x১৫.৭৫ সেমি।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।