গরমে হাঁসফাঁস করছেন? ৪০০ টাকা থেকে পাওয়া যাচ্ছে Air Cooler

cheapest-air-cooler-in-india-price-starting-rs-399

গ্রীষ্মের তীব্র গরমে প্রত্যেকটি মানুষেরই এখন ত্রাহি ত্রাহি অবস্থা। ফলে কুলার, এসি-র চাহিদা বহুগুণ বেড়ে গেছে। তবে করোনা ভাইরাসের কারণে লকডাউন জারি হওয়ার দরুন দেশের অধিকাংশ মানুষের আর্থিক অবস্থা এখন খুবই শোচনীয়। ফলে এমত পরিস্থিতিতে গরমের হাত থেকে বাঁচতে এয়ার কন্ডিশনার তো দূরের কথা, এয়ার কুলার পর্যন্ত কেনার ক্ষমতা নেই অনেকেরই। তাই আজ আমার Amazon-এ উপলব্ধ এমন কয়েকটি মিনি এয়ার কুলারের খোঁজ দেব, যেগুলির দাম শুরু হচ্ছে মাত্র ৪০০ টাকার থেকে। আবার ছোট আকারের এয়ার কুলার হওয়ায় আপনারা এগুলিকে সবসময়ে নিজেদের সাথে নিয়ে ঘুরতেও পারবেন। তাহলে আসুন এবার এই মিনি এয়ার কুলারের দাম, অফার এবং যাবতীয় ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

PAHEL ARTIC COOLER Mini Portable Air Cooler Fan:

এটি একটি পার্সোনাল স্পেস কুলার। এটির রিটেল মূল্য, ২,৯৯৯ টাকা। তবে, ২,২৫০ টাকার ভারী ডিসকাউন্টের সাথে এটিকে এখন মাত্র ৭৪৯ টাকায় কেনা যাবে। বিশেষত্বের কথা বলে, এই কুলারে রয়েছে একটি ওয়াটার ট্যাঙ্ক, যা ৮ ঘন্টা পর্যন্ত ভর্তি থাকবে। পাশাপাশি, কুল, হিউমিফাইড এবং পিউরিফাই ফাঙ্কশন সাপোর্টও পাওয়া যাবে এই পোর্টেবল এয়ারকুলারটিতে। এছাড়া, এটিতে ৭টি পৃথক কালার-সাইকেল বিকল্প যুক্ত একটি বিল্ট-ইন LED মুড লাইট দেওয়া হয়েছে।

YUVI TRADERS Portable Small Plastic Air Conditioner Water Cooler Mini Fan:

উক্ত কুলারটির এমআরপি, ৯৯৯ টাকা। তবে, ৩১৯ টাকা ডিসকাউন্টের সাথে এখন এটিকে ৬৮০ টাকায় কিনে নেওয়া যাবে। বিশেষত্বের কথা বললে, এই মিনি কুলারটিকে ইনডোরের পাশাপাশি আউটডোরেও ব্যবহার করা সম্ভব। আর, কুলারটিতে থাকা বক্সে বরফ রাখার ব্যবস্থা রয়েছে। তাই আপনি যদি পিকনিকে যান অথবা কোনো স্পোর্টস টুর্নামেন্টে যান তাহলে এই পোর্টেবল কুলার মডেলটি একদম উপযুক্ত। এছাড়া, কুলারটিকে দীর্ঘক্ষণ সক্রিয় রাখার জন্য এতে, ১.৫ভোল্ট -এর ৩টি AA ব্যাটারি সল্ট রয়েছে।

Rechargeable Fan Oval Shape Design Mini Air Conditioning Fan Personal Space Cooler Air Cooler:

এই এয়ার কুলারটির দাম, ৪,৩৪৫ টাকা। তবে, ১.৪৪৮.৫০ টাকা ডিসকাউন্টের পর এখন এটিকে কিনতে কেবল ২,৮৯৭ টাকা খরচ করতে হবে। এটি হলো একটি পার্সোনাল স্পেস কুলার। তাই আপনারা চাইলে এটিকে অফিসে, ঘরে অথবা বাইরে ঘুরতে যাওয়ার সময়েও নিজের সাথে নিয়ে যেতে পারবেন। ইচ্ছানুসারে যাতে ইউজাররা ডিভাইসটির কুলিং মোড সেট করতে পারেন তার জন্য এতে, ৩ স্পিড বাটন দেওয়া হয়েছে। আর নাম দেখে নিশ্চই বুঝতে পারছেন যে, এটি একটি রিচার্জেবল এয়ার কুলার। সেহেতু, ইলেক্ট্রিক বিল নিয়ে চিন্তাও করতে হবে না আপনাদের।

fundin USB and Battery Powered Mini Portable Dual Blower Desk Table Air Cooler Fan:

এই মিনি এয়ারকুলারটির দাম, ৬৯৯ টাকা। তবে, মডেলটির ওপর ৩০১ টাকা ছাড় দেওয়া হচ্ছে। যার পরে কুলারটি এখন ৩৯৮ টাকায় পাওয়া যাবে। জানিয়ে রাখি, এটি একটি আল্ট্রা কোয়াড এবং পোর্টেবল কুলার। আর এটি ওজনেও অনেক হালকা। তাই আপনি এটিকে নিজের সাথে যেকোনো স্থানে নিয়ে যেতে পারবেন। ফিচারের কথা বললে উক্ত কুলারটিতে, এফেক্টিভ কুলিং সহ হাইড্রো-চিল টেকনোলজি বর্তমান। আর সর্বোপরি, এটি একটি ইকো-ফ্রেন্ডলি টাইপ কুলার মডেল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন