দাম শুরু মাত্র ২,১৯০ টাকা থেকে, সবচেয়ে সস্তা Tablet দেখে নিন

আপনি যদি ৪ হাজার টাকার কমে নতুন একটি Tablet কিনতে ইচ্ছুক থাকেন,  তাহলে এই প্রতিবেদনটি আপনার বিশেষভাবে কাজে আসবে

cheapest-tablet-in-india-price-starting-rs-2190-on-amazon

বর্তমান ডিজিটাল যুগে প্রায় সকলেরই হাতে দেখা মেলে স্মার্টফোনের। কাজের পাশাপাশি অবসর সময় কাটানোর জন্য এই ডিভাইসটির চাহিদা এখন আকাশচুম্বী। কল, মেসেজ, গেম খেলা, ভিডিও বা সিনেমা দেখার মতো অজস্র কাজ করতে ইউজাররা স্মার্টফোন ব্যবহার করে। তবে এক্ষেত্রে মুশকিল একটাই যে স্মার্টফোনের স্ক্রিনটা একটু ছোটো। বিশেষত সিনেমা দেখা বা দীর্ঘ সময় ধরে কোনো আকর্ষণীয় গেম খেলার ক্ষেত্রে ছোটো স্ক্রিন অনেকেরই ঠিক মনঃপূত হয় না।

আবার করোনা পরিস্থিতির জন্য লকডাউনের পর থেকেই ওয়ার্ক ফ্রম হোম এবং ই-লার্নিংয়ের কারণে এখন বড়ো ডিসপ্লেযুক্ত ডিভাইসের চাহিদা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। আর সেই কারণেই সাশ্রয়ী দামের ট্যাবলেটের চাহিদা এখন আকাশছোঁয়া। ল্যাপটপ বা কম্পিউটারের স্ক্রিন বড়ো হলেও তার দাম হয়তো অনেকেরই সাধ্যের মধ্যে আসে না, কিন্তু সাশ্রয়ী মূল্যের একটি ট্যাবলেট কিনতে মোটামুটিভাবে সবাই সক্ষম। আপনিও যদি এখন একটি নতুন ট্যাবলেট কিনতে ইচ্ছুক থাকেন,  তাহলে এই প্রতিবেদনটি আপনার বিশেষভাবে কাজে আসবে। কারণ আজ আমরা এখানে Amazon-এ উপলব্ধ কয়েকটি সাশ্রয়ী মূল্যের ট্যাবলেটের কথা আপনাদেরকে জানাতে চলেছি।

SHIVANSH DATAWIND UBISLATE 7W WiFi Tablet

Amazon-এর সবচেয়ে সস্তা ওয়াইফাই কানেক্টিভিটি যুক্ত ট্যাবলেটের তালিকার শীর্ষে রয়েছে এই SHIVANSH DATAWIND UBISLATE 7W WiFi Tablet। ৭ ইঞ্চি ডিসপ্লে সহ আসা এই ট্যাবলেটটির আসল দাম ৪,৯৯০ টাকা, তবে Amazon-এ বিপুল ছাড়ের পর গ্রাহকরা মাত্র ২,১৯০ টাকায় এটি কিনতে পারবেন। একে আপনি আপনার বাড়ির ওয়াইফাই-এর সঙ্গে কানেক্ট করে গেম খেলা থেকে শুরু করে সিনেমা দেখা সবকিছুই করতে পারবেন। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়টি হল, এটি আকারে বেশ ছোটো ও হালকা হওয়ায় এটিকে আপনি যে কোনো জায়গায় নিয়েও যেতে পারবেন।

I KALL Wi-Fi Tablet (৭ ইঞ্চি ট্যাবলেট, ২ জিবি র‌্যাম, ১৬ জিবি স্টোরেজ)

এই ট্যাবলেটে রয়েছে ৭ ইঞ্চি ডিসপ্লে। তাই সিনেমা দেখা এবং গেম খেলার ক্ষেত্রে এটি দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। সেইসাথে বাড়িতে থেকে অনলাইনে পড়াশোনা করার জন্য এটি ছাত্রছাত্রীদেরও বিশেষভাবে কাজে লাগবে। এটির আসল দাম ৫,৯৯৯ টাকা হলেও, বর্তমানে Amazon থেকে ক্রেতারা মাত্র ৩,৯৯৯ টাকায় এটি কিনতে পারবেন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।