Lamborghini-তে রান্না করার চরম খেশারদ, মেরামতির জন্য গাড়ি মালিকের খসছে প্রায় ৫৭ লক্ষ টাকা

chinese-man-uses-lamborghini-barbecue-meat-skewers-what-happens-watch-viral-video

রান্না করার জন্য আমরা গ্যাস, মাইক্রোওভেন প্রভৃতি ব্যবহার করে থাকি। কিন্তু গাড়ি ব্যবহার করে রান্নার কথা কস্মিনকালেও কেউ শুনেছেন কিনা সন্দেহ। আর এই ভিন্ন পদ্ধতিতে রান্না করে সুখ্যাতি পাওয়ার আশা এক চাইনিজ ভদ্রলোকের সাধের লাক্সারি সুপারকার ল্যাম্বরগিনি অ্যাভেন্টাডর (Lamborghini Aventador)-এর দফারফা করে দিল।

ঘটনাটি ঘটেছে চীনের হুনান প্রদেশে। Sohu.com-এ প্রকাশিত রিপোর্ট থেকে জানা গেছে, গাড়ির মালিক এবং তাঁর বন্ধুরা একটি ভুমধ্যস্থ গাড়ি পার্কিং লটে বারবিকিউ পার্টির জন্য জড়ো হয়েছিলেন। অদ্ভুত ভাবে, রান্নার জন্য তাঁদের কাছে গ্যাস স্টোভ বা গ্রিলার কিছুই ছিল না। পরিবর্তে সিদ্ধান্ত নেওয়া হয় যে বিলাসবহুল গাড়িটি ব্যবহার করেই তাঁরা রন্ধন প্রক্রিয়া শুরু করবেন।

ল্যাম্বরগিনির একজস্ট পাইপ থেকে নির্গত আগুনে মাংস বারবিকিউ করার চেষ্টা করা হয়। কিন্তু কয়েক সেকেন্ড পরেই গাড়ির ইঞ্জিন থেকে ধোঁয়া বেরোতে শুরু করে। এখানেই শেষ নয়, শীঘ্রই লাল রঙের এক তরল পদার্থ গাড়ি থেকে লিক হয়ে বেরিয়ে আসতে দেখা যায়। গাড়ির এই করুণ পরিণতির পুরোটাই ক্যামেরাতে ধরা পড়েছে।

প্রসঙ্গত, অনেক আধুনিক গাড়ির মতো ল্যাম্বরগিনি অ্যাভেন্টাডর মাঝেমধ্যে কাঁচা জ্বালানি এগজস্টে ফেলে দেয়, এবং সেখানেই কম্বাশনের মাধ্যমে জ্বলে সেটি আগুনের শিখা বার করে। এই কৌশলেই বারবিকিউ বা কাবাব রান্না করার চেষ্টা করা হয়েছিল।

দুর্ভাগ্যক্রমে, এই স্টুপিড আইডিয়ার জন্য চীনা ভদ্রলোকটির পকেট থেকে বিপুল পরিমাণ টাকা খসতে চলেছে। গাড়ি মেরামতির জন্য তাঁর খরচ হচ্ছে ৫ লক্ষ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় ৫৬ লক্ষ ৮৬ হাজার টাকার সমান। এই টাকায় অবশ্য হামেশাই দারুণ গাড়ি হয়ে যায়। কিন্তু সাধের অ্যাভেন্টাডর গাড়ির জন্য ভদ্রলোক এত টাকা খরচেও রাজী।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷