$Gari: সলমান খান কে ব্র্যান্ড অ্যাম্বাসেডর বানিয়ে স্বদেশী ক্রিপ্টোকারেন্সি টোকেন আনল Chingari

ক্রিপ্টো টোকেন, $Gari ডেভলপ করা হয়েছে Solano ব্লকচেনের সাথে হাত মিলিয়ে

chingari-launches-gari-crypto-token-nft-market-place-in-india-salman-khan-brand-ambassador

আজ লঞ্চ হল স্বদেশী ক্রিপ্টোকারেন্সি টোকেন $Gari। মেড ইন ইন্ডিয়া শর্ট ভিডিও অ্যাপ, Chingari (চিঙ্গারি), এই ক্রিপ্টো টোকেন লঞ্চ করেছে। পাশাপাশি তারা নিজস্ব NFT (এনএফটি) মার্কেটপ্লেস নিয়ে এসেছে। আজ মুম্বাইয়ের একটি লঞ্চ ইভেন্টে, $Gari এর উপর থেকে পর্দা সরানো হয়, এবং ঘোষণা করা হয় বলিউডের অভিনেতা, সলমান খান এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হবেন।

নতুন এই ক্রিপ্টো টোকেন, $Gari ডেভলপ করা হয়েছে Solano (সোলানো) ব্লকচেনের সাথে হাত মিলিয়ে। চিঙ্গারির তরফে জানানো হয়েছে, এটিকে তারা ফিনান্সিয়াল টোকেনের বদলে সোশ্যাল টোকেন হিসেবে মানুষের কাছে পরিচিত করতে চায়, যেখানে ক্রিয়েটর তাদের কনটেন্টের ভিত্তিতে কয়েন জমা করতে পারবে।

সংস্থার তরফে জানানো হয়েছে, $Gari, Chingari অ্যাপের কনটেন্ট ক্রিয়েটরদের তাদের নিজস্ব ‘মার্চেন্ডাইজের জন্য ই-কমার্স স্পেস, এনএফটি ক্রিয়েট’ প্রভৃতির মাধ্যমে (নিজস্ব) ইকোসিস্টেম তৈরি করতে সাহায্য করবে। Chingari-এর সিইও ও কো-ফাউন্ডার, সুমিত ঘোষ বলেছেন, তাদের এই প্ল্যাটফর্ম কনটেন্ট বানিয়ে এবং দেখে ইউজারদের ক্রিপ্টো টোকেন লাভ করতে দেবে।

উল্লেখ্য, TikTok কে টেক্কা দিতে ২০১৮ সালে লঞ্চ হয়েছিল দেশীয় স্বল্পদৈর্ঘ্যের ভিডিও অ্যাপ, Chingari। এখন এই অ্যাপের প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে Instagram-এর Reels, MX Takatak, Josh, Moj প্রভৃতি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology