১০ হাজার টাকার কমে ৬ জিবি র‌্যাম, লঞ্চ হল Coolpad COOL 10

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Coolpad তাদের নতুন ফোন Cool 10 লঞ্চ করলো। কুলপ্যাড এই ফোনকে বাজেট রেঞ্জে লঞ্চ করেছে। কুলপ্যাড কুল ১০ ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা, ৪,৯০০ এমএএইচ ব্যাটারি, ওয়াটারড্রপ নচ ডিসপ্লে আছে। এই ফোনটি Realme Narzo A ও Samsung M01 কে টেক্কা দেবে। আসুন Coolpad COOL 10 সম্পর্কে বিস্তারিত জানি।

Coolpad Cool 10 দাম :

কুলপ্যাড কুল ১০ ফোনটিকে আপাতত কোম্পানি চীনে লঞ্চ করেছে। এই ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম প্রায় ৯,৫০০ টাকা। ফোনটি কালো, নীল ও সাদা রঙে পাওয়া যাবে। আশা করা যায় অন্যান্য ফোনের মত কুলপ্যাড শীঘ্রই এই ফোনকে ভারতে আনবে।

Coolpad Cool 10 স্পেসিফিকেশন :

কুলপ্যাড কুল ১০ ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯:৯। ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি৩০ প্রসেসর। সাথে আছে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটি 3D আর্ক ডিজাইনের সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে পাবেন টতিনটি ক্যামেরা। যার প্রধান ক্যামেরা এফ/১.৫ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল। তবে অন্য দুটি ক্যামেরা সম্পর্কে এখনও জানা যায়নি। সেলফির জন্য এই ফোনের সামনে পাবেন ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এতে বিউটি মোড দেওয়া হয়েছেন। পাওয়ারের জন্য এখানে ৪,৯০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।