মাত্র ১২০০ টাকায় লঞ্চ হল Coolpad Cool Bass Buds ওয়্যারলেস ইয়ারফোন

coolpad-cool-bass-buds-tws-launched-price-in-india-rs-1199

চীনা স্মার্টফোন নির্মাতা Coolpad ভারতে তাদের নতুন অডিও অ্যাক্সেসরিজ হিসাবে Coolpad Cool Bass Buds লঞ্চ করলো। এই ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডটি ব্লুটুথ ৫.০, ডিজিটাল ব্যাটারি ইনডিকেটর সহ এসেছে। এছাড়াও এতে পাবেন ১৩মিমি ড্রাইভার ও ২০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ। ভারতে এটি boAt, Redmi, Realme এর সস্তা ইয়ারফোনগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আসুন Coolpad Cool Bass Buds এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Coolpad Cool Bass Buds এর দাম ও লভ্যতা

ভারতে আজ থেকেই কুলপ্যাড কুল ব্যাস বাডস Amazon থেকে কেনা যাচ্ছে। এর দাম রাখা হয়েছে ১,১৯৯ টাকা। এটি ব্লু ও ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Coolpad Cool Bass Buds এর ফিচার

কুলপ্যাড কুল ব্যাস বাডস ১৩মিমি ড্রাইভার সহ এসেছে, যেটি ডিপ ব্যাস ও পাওয়ারফুল সাউন্ড অফার করবে। আবার দ্রুত ও শক্তিশালী কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ৫.০। এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। এর চার্জিং কেসে দেওয়া হয়েছে এলইডি লাইট, যেটি ব্যাটারির লাইফ দেখাবে। আবার কলের জন্য এতে বিল্ট ইন মাইক্রোফোন উপলব্ধ।

Coolpad Cool Bass Buds এর ওজন ৪৯ গ্রাম এবং এতে ডলফিন ডিজাইন ২.০ দেখা যাবে। দুটি ইয়ারবাডে ৪০ ,এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেটি ৪.৩০ ঘণ্টা ব্যাকআপ দিতে পারে। আবার চার্জিং কেসের মাধ্যমে (৪০০ এমএএইচ) ব্যাটারি লাইফ ২০ ঘন্টা পর্যন্ত বাড়ানো যাবে। এর বাম দিকের বাটনে ক্লিক করে Google Assistant এবং Siri অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করা যাবে।