লঞ্চ হল সস্তা 5G ফোন Coolpad X10, পাবেন শক্তিশালী ব্যাটারি

coolpad-x10-5g-launched-with-unisoc-soc-price-and-specifications

বাজেট রেঞ্জে ফোন আনার জন্য ইতিমধ্যে জনপ্রিয় Coolpad । এবার কোম্পানিটি 5G ফোন নিয়ে এল। এই ফোনের নাম Coolpad X10 5G। এই ফোনে কোম্পানি UNISOC প্রসেসর ব্যবহার করেছে। আপাতত কুলপ্যাড এক্স১০ ৫জি ফোনটি চীনে লঞ্চ হয়েছে। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের ফিচারের কথা বললে এতে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে।

Coolpad X10 5G দাম:

কুলপ্যাড এক্স১০ ৫জি ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ১৪,৮৭২ প্রায়। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ১৭,০৪০ টাকা। ফোনটি নীল, কালো ও সাদা রঙে পাওয়া যাবে।

Coolpad X10 5G স্পেসিফিকেশন:

কুলপ্যাড এক্স১০ ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস LCD ওয়াটারড্রপ ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রিন টু বডি রেশিও ৯৩.৭ শতাংশ। এটি থ্রিডি কার্ভাড বডির সাথে এসেছে। এই ফোনে পাবেন UNISOC T7510 প্রসেসর। এটি ডুয়েল ব্যান্ড ৫জি নেটওয়ার্ক মোডের সাথে এসেছে। এই ফোনে আছে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

এই ফোনের পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ২১ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল AI লেন্স। এই ক্যামেরায় সুপার নাইট মোড ফিচার আছে। সেলফির জন্য ফোনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে লিকুইড কুলিং টেকনোলজি। ফোনটি ৪,৬০০ এমএএইচ ব্যাটারিরি সাথে এসেছে।