গ্রাহকদের সুবিধার্থে ২ মাস ওয়ারেন্টি বাড়ালো এই দুই জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি

করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে ১৪ এপ্রিল পর্যন্ত দেশজুড়ে লকডাউনের ঘোষণা করেছে সরকার। এর ফলে সবাই গৃহবন্দী এবং জরুরি পরিষেবা ছাড়া অন্যান্য পরিষেবা সব বন্ধ। এই পরিস্থিতিতে গ্রাহকদের সুবিধার্থে এগিয়ে এল স্মার্টফোন কোম্পানিগুলো। Oppo, Realme, Huawei এবং Honor আগেই ঘোষণা করেছিল যে তারা প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়িয়ে দিয়েছে। এবার আরও দুই স্মার্টফোন কোম্পানি, Tecno itel সেই পথে হাঁটলো।

টেকনো ও আইটেল এর মূল সংস্থা ট্র্যানন্সিং হোল্ডিংস এক বিবৃতিতে বলেছে, যে সব মোবাইল ব্যবহারকারীর ওয়ারেন্টি ২০ মার্চ ২০২০ থেকে ৩১ মার্চ ২০২০ এর মধ্যে শেষ হচ্ছে তাদের ওয়ারেন্টি ২ মাস বাড়ানো হল। ওয়ারেন্টি বাড়ানোর জন্য ব্যবহারকারীদের কিছু করার দরকার নেই, এটি আপনা আপনি হয়ে যাবে। ব্যবহারকারীরা ‘কার্লকেয়ার’ মোবাইল অ্যাপে লগইন করে ওয়ারেন্টি সম্পর্কিত তথ্য চেক করতে পারবেন।

রিয়েলমি এর ওয়ারেন্টি :

Realme তাদের সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ৩১ মে পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। এই ওয়ারেন্টিটিতে রিয়েলমির স্মার্টফোন, স্মার্ট ব্যান্ড, ইয়ারবডস, ইয়ারফোন এবং পাওয়ারব্যাঙ্ক অন্তর্ভুক্ত থাকবে। যদিও এই ওয়ারেন্টি অফার কেবলমাত্র তাদের জন্য উপলব্ধ যাদের প্রোডাক্টের ওয়ারেন্টি ২০ মার্চ থেকে ২০ এপ্রিলের মধ্যে শেষ হবে।

অপ্পো এর ওয়ারেন্টি :

অপ্পো তাদের সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়িয়ে দিয়েছে। অপ্পো-র তরফে জানানো হয়েছে, লকডাউন চলাকালীন যে প্রোডাক্টগুলির ওয়ারেন্টি শেষ হয়ে গেছে, সেইসব প্রোডাক্টের ওয়্যারেন্টি বাড়ানো হয়েছে। লকডাউনের সময়কাল ২৩ মার্চ থেকে ২১ দিন গণনা করা হবে। এর অধীনে, স্মার্টফোনের ওয়্যারেন্টি ১২ মাস বাড়ানো হচ্ছে এবং চার্জার, কেবল, ব্যাটারি এবং ইয়ারফোনগুলির ওয়ারেন্টি ৬ মাস বাড়ানো হচ্ছে। এই অফারের আওতায় ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং ড্যামেজ প্রটেকশন অন্তর্ভুক্ত রয়েছে।

হুয়াওয়ের ওয়ারেন্টি :

হুয়াওয়ে (Huawei) তাদের সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ৩০ জুন পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। এইসুবিধার আওতায় তারাই আসবে যাদের প্রোডাক্টের ওয়ারেন্টি ২৩ মার্চ থেকে ২১ জুনের মধ্যে শেষ হচ্ছে। এই অতিরিক্ত ওয়ারেন্টি স্মার্টফোন, স্মার্টওয়াচ, হেডফোন, চার্জার এবং অন্যান্য প্রোডাক্টের উপর উপলব্ধ।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।