বাড়িতে থেকে বিরক্ত হচ্ছেন? কাজে আসবে এই অ্যাপগুলি

coronavirus-lockdown-these-apps-are-helpful-for-you

মরণ করোনা ভাইরাসের কারণে লোকেরা এখন বাড়িতে বন্দী। প্রধানমন্ত্রীর নির্দেশে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত গোটা ভারত লকডাউন থাকবে। এমন পরিস্থিতিতে আপনি কি বাড়িতে বিরক্ত হচ্ছেন? বুঝতে পারছেন না কিভাবে সময় কাটাবেন? তাহলে এই খবরটি আপনার জন্য। কারণ আজ আমরা আপনাকে বিশেষ কয়েকটি মোবাইল অ্যাপ সম্পর্কে বলব, যেগুলো লকডাউনের সময় আপনার কাজে আসবে। আসুন এই মোবাইল অ্যাপগুলো সম্পর্কে জেনে নিই।

ফিটনেস অ্যাপ :

করোনা ভাইরাসের কারণে জিম এখন বন্ধ হয়ে গেছে। আপনি যদি ফিটনেসের অনুরাগী হন তবে আপনি ঘরে বসে ফিটনেস অ্যাপের মাধ্যমে চর্চা চালিয়ে যেতে পারেন। এই অ্যাপ আপনাকে যোগ অনুশীলন সম্পর্কিত তথ্যও দেবে। একই সাথে এই অ্যাপ গুগল প্লে এবং অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে।

অনলাইন মিউজিক অ্যাপ :

লকডাউনের সময় আপনি যদি বাড়িতে বিরক্ত হন, তবে আপনি জিও সাভান বা স্পটিফাইয়ের মত অ্যাপ ডাউনলোড করে গান শুনতে পারেন। এখানে আপনি আপনার পছন্দের গান পাবেন। তবে এই অ্যাপগুলি ব্যবহার করার জন্য একটি ইন্টারনেট সংযোগ প্রয়োজন।

অনলাইন ভিডিও স্ট্রিমিং অ্যাপ :

আপনি যদি সিনেমা প্রেমী হন, তাহলে তো এটাই সঠিক সময় পছন্দের সিনেমাগুলি দেখে ফেলার। এরজন্য আপনি হটস্টার, নেটফ্লিক্স, হৈচৈ প্রভৃতি অ্যাপ ডাউনলোড করতে পারেন। এছাড়াও বিনামূল্যে এমএক্স প্লেয়ার ডাউনলোড করে সিনেমা দেখতে পারেন। শুধু তাই নয়, এই অ্যাপগুলি দ্বারা ওয়েব সিরিজ ও দেখতে পারবেন।