ঘরবন্দি গ্রাহকদের জন্য বিশেষ অফার আনলো টাটা স্কাই

করোনা ভাইরাসের কারণে এখন পুরো দেশ লকডাউন এবং সবাই ঘরের মধ্যেই আছে। এইসময় আমরা সবাই বাড়িতে টিভি দেখে এবং স্মার্টফোন ঘেঁটে সময় কাটাচ্ছি। আর সেকারণেই টাটা স্কাই তাদের গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এল। এই অফারে ৭ দিনের ব্যালেন্স লোন হিসাবে পাওয়া যাবে। তবে এই অফার কেবল পুরানো গ্রাহকদের জন্য আনা হয়েছে।

DreamDTH এর রিপোর্ট অনুযায়ী, Tata Sky সেইসব গ্রাহকদের জন্য এই নতুন অফার এনেছে যাদের অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট আছে বা কোনো কারণবশত রিচার্জ করছেন না। এই পরিস্থিতে টাটা স্কাই ৭ দিনের জন্য ব্যালান্স লোন হিসাবে দিচ্ছে। এই অফারের সুবিধা নিতে হলে টাটা স্কাই গ্রাহকদের রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে ০৮০-৬১৯৯৯৯২২ নম্বরে মিসডকল করতে হবে।

প্রতিবেদন অনুসারে, সংস্থাটি তার গ্রাহকদের একটি মেসেজ পাঠিয়ে জানিয়ে দিচ্ছে যে, যদি আপনার অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় থাকে অথবা আপনি যদি রিচার্জ করতে সক্ষম না হন তবে কোম্পানিকে এই নম্বরটিতে ( ০৮০-৬১৯৯৯৯২২) একটি মিস কল করতে হবে, তার পরে আপনি ৭ দিনের লোন পাবেন। লোনের অর্থ অষ্টম দিনে ডেবিট হবে। লকডাউনের সময় টাটা স্কাই তার গ্রাহকদের আরও উন্নততর সুবিধা দেওয়ার চেষ্টা করছে।

সম্প্রতি টাটা স্কাই তার গ্রাহকদের জন্য বিনামূল্যে একটি Tata Sky ফিটনেস চ্যানেল দেখার সুযোগ দিচ্ছে। এই চ্যানেলের মাধ্যমে আপনি ঘরেও নিজেকে ফিট রাখতে সক্ষম হবেন। এটি একটি ভ্যালু অ্যাডেড পরিষেবা এবং বিশেষত নিয়মিত জিম পরিদর্শন করা লোকদের কথা মাথায় রেখে চালু করা হয়েছে। তবে লকডাউনের কারণে লোকেরা যেহেতু জিমে যেতে পারছেন না তাই এখন বিনামূল্যে চ্যানেল দেখা যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।